ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাইকারী ধরে পুরস্কৃত টিআই মঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুন ৯, ২০২২
ছিনতাইকারী ধরে পুরস্কৃত টিআই মঞ্জুর ...

চট্টগ্রাম: নগরের দুই নাম্বার গেট এলাকায় হাতেনাতে এক ছিনতাইকারী গ্রেফতারের সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে পাঁচলাইশ জোনের টিআই মো. মঞ্জুর হোসেনকে পুরস্কৃত করেছে ট্রাফিক উত্তর বিভাগ।  

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে ট্রাফিক উত্তর বিভাগ কার্যলয়ে ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মকাণ্ডের পর্যালোচনা ও অফিসারদের কাজের মূল্যায়ন সভায় এ পুরস্কার তুলে দেন ট্রাফিক উত্তর বিভাগের উপ পুলিশ কমিশনার জয়নুল আবেদীন।

তিনি বলেন, ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত সার্জেন্টদের মাসিক কর্মদক্ষতা মূল্যায়ন এবং মে মাসে যানজট নিরসনে সুষ্ঠু ও সঠিক ট্রাফিক ব্যবস্থাপনা প্রয়োগ করে সঠিকভাবে ট্রাফিক ডিউটি পালন করায় ১০ জন সার্জেন্টকে মূল্যায়ন করে প্রথম ৩ জন সার্জেন্টকে শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। বাকি ৭ জন সার্জেন্টকে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

এ সময় এটিএসআই আলমগীর হোসেন ও প্রকাশ দাশকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও মো. হানিফ ও মো. শাখাওয়াতকে ট্রাফিক উত্তর কল্যাণ তহবিল হতে চিকিৎসা অনুদান হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ০৯, ২০২২
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।