ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াত দলের মধ্যে ঢুকে বিভাজন সৃষ্টি করতে পারে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
বিএনপি-জামায়াত দলের মধ্যে ঢুকে বিভাজন সৃষ্টি করতে পারে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী বলেছেন, সম্প্রীতি সাম্য ও গণতন্ত্র রক্ষায় তৃণমূল স্তরের নেতৃত্বকেই দায়িত্ব পালন করতে হবে। দীর্ঘদিন পর কেন্দ্রীয় নির্দেশনা ও দলীয় সুস্পষ্ট সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রাম নগর আওয়ামী লীগের তূণমূল স্তরে সাংগঠনিক কার্যক্রম পুনঃগঠন শুরু হয়েছে।

এতে সবার সহযোগিতায় আমরা একটি দলকে সামাজিক নিরাপত্তার বেষ্টনী হিসেবে তৈরি করতে পারলেই দেশ বাঁচবে, দল বাঁচবে, জাতি বাঁচবে।

সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে নগরের ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের ক ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অভিযোগ বা মতভিন্নতা থাকতে পারে জানিয়ে মশিউর রহমান চৌধুরী বলেন, সবচেয়ে বড় কর্তব্য হলো শৃঙ্খলা সুরক্ষা করা। শৃঙ্খলা সুরক্ষিত হলে দলের ভিত্তি সুদৃঢ় এবং শক্তিশালী হবে। বিএনপি জামায়াত যে কোনো মুহূর্তেই আমাদের মধ্যে বিভাজন তৈরি করতে পারে এমনকি তাদের কেউ কেউ দলে ইতোমধ্যেই ঢুকে গেছে। এ জন্য আমাদের দলে যারা দায়ী তাদের সাংগঠনিক শাস্তির মুখোমুখি হতে হবে। ফরম পূরণকালে সত্যতা আমলে নিয়েই সদস্য অন্তর্ভুক্তি ও নবায়ন নিশ্চিত করতে স্থানীয় নেতাদের সর্তকতা অবলম্বন করতে হবে।

৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের ক ইউনিট আওয়ামী লীগের সভাপতি বাবু স্বপন ভট্টাচার্যের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুল হকের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধকের বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মোতালেব চৌধুরী। প্রধান বক্তা ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইসহাক। বক্তব্য দেন শওকত হোসাইন, ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম মাসুম। ২য় অধিবেশনে সম্মেলনে কণ্ঠভোটে বাবু স্বপন ভট্টাচার্য সভাপতি ও ফজলুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa