ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ভর্তিচ্ছুদের পাশে বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
ভর্তিচ্ছুদের পাশে বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন  ...

চট্টগ্রাম: বাঁশখালীর শিক্ষার্থীদের সহায়তায় কাজ করে চলেছে বাঁশখালী স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। শিক্ষাবৃত্তি, ফ্রি বাস সার্ভিস ও শিক্ষাসামগ্রী বিতরণসহ শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে সংগঠনটি।

 

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক, দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান (সিআইপি)।  

২০১৭ সালে সংগঠনটি প্রতিষ্ঠা লাভের পর থেকে শিক্ষার্থী কল্যাণমূলক কাজ হাতে নিয়েছে। ৪ বছর ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়য়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য ফ্রি বাস সার্ভিস দিয়ে আসছে। পাশাপাশি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া বাঁশখালীর শিক্ষার্থীদের জন্য এককালীন শিক্ষাবৃত্তি দিয়ে আসছে সংগঠনটি। এছাড়াও বাঁশখালী থেকে চট্টগ্রামের সরকারি কলেজে ভর্তির সুযোগ পাওয়া শিক্ষার্থীদের জন্যও শিক্ষাবৃত্তির ব্যবস্থা করেছে অ্যাসোসিয়েশন।  

বাস সার্ভিসের সমন্বয়ক আসহাব আরমান বাংলানিউজকে বলেন, প্রতিবছরের মতো এ বছরও বাঁশখালীর শিক্ষার্থীদের জন্য বাঁশখালী স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাস সার্ভিস সেবা চালু রেখেছে।  আমাদের এ সেবা অব্যাহত থাকবে। ভর্তিচ্ছুদের মন সতেজ রাখতে তাদের লাল গোলাপ দিয়ে বরণ করা হয়েছে।

একইসঙ্গে সবার জন্য নাশতা ও মাস্কের ব্যবস্থা করা হয়েছে জানান আসহাব।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa