ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

আগ্রাবাদ ও পটিয়ার কিছু এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
আগ্রাবাদ ও পটিয়ার কিছু এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মঙ্গলবার ...

চট্টগ্রাম: নগরের আগ্রাবাদ এলাকায় মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে ৩টা ও পটিয়ায় সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

সোমবার (২৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কাজ শেষ হলে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য পটিয়া ও আগ্রাবাদের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন শিকলবাহা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি কালারপোল ফিডার (আংশিক) এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদের আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-০২ (আংশিক) ও এইচ-০৪ (আংশিক) এর আওতায় বারিক বিল্ডিংয়ের মোড় থেকে বিদ্যুৎ ভবন পর্যন্ত শেখ মুজিব রোডের পশ্চিম পাশ, বি-নাগ লেইন, উপহার গলি, কর্ণফুলী মার্কেট, চারিয়া পাড়া, সুলতান কলোনি, ফায়ার সার্ভিস ও আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa