ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগ নেতা হত্যা মামলায় শিক্ষকের সাক্ষ্যগ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
যুবলীগ নেতা হত্যা মামলায় শিক্ষকের সাক্ষ্যগ্রহণ প্রতীকী ছবি

চট্টগ্রাম: চট্টগ্রামের হালিশহর মেহের আফজল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে যুবলীগকর্মী মহিউদ্দিন হত্যা মামলায় সাক্ষ্য দিয়েছেন বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আলী।  

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এ কে এম মোজাম্মেল হকের আদালতে সাক্ষ্যগ্রহণ করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের সরকারি কুশলী আইয়ুব খান বাংলানিউজকে বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে যুবলীগকর্মী মহিউদ্দিন হত্যা মামলায় শিক্ষক মোহাম্মদ আলী আদালতে সাক্ষ্য দিয়েছেন। এ নিয়ে আদালতে তিন জনের সাক্ষ্য গ্রহণ করা হচ্ছে।

২০১৮ সালের ২৬ মার্চ হালিশহরের মেহের আফজল স্কুলে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে প্রধান শিক্ষকের অফিস কক্ষের ভেতর যুবলীগ কর্মী মহিউদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় নিহতের মা নূর নেছার বেগম বাদি হয়ে বহিষ্কাত আওয়ামী লীগ নেতা হাজী ইকবাল, তার ছেলে আলী আকবর ইকবালসহ ১৮ জনকে আসামি করে বন্দর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার পরিদর্শক (তদন্ত) বিকাশ সরকার ২০১৮ সালের জুলাই মাসে হাজী ইকবাল, তার ছেলে আলী আকবরসহ ২০ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa