ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

দুর্ঘটনায় নিহত ইমনের পরিবারের মানববন্ধন

হারানোর বেদনা তারাই বুঝে যারা স্বজন হারায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, মে ১৭, ২০২১
হারানোর বেদনা তারাই বুঝে যারা স্বজন হারায় মানববন্ধন।

চট্টগ্রাম: নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করেছে গত ৭ মে সড়ক দুর্ঘটনায় নিহত ইমন দাশের বন্ধু ও পরিবার।

সোমবার (১৭ মে) সকাল ১১ প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

গত ৭ মে সন্ধ্যায় নগরের চান্দগাঁও থানার স্বাধীনতা কমপ্লেক্সের সামনে বাস ও লেগুনার সংঘর্ষে মৃত্যু হয় ইমন দাশের। ইমন চীনের একটি বিশ্ববিদ্যালয়ে ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন।  

মানববন্ধনে বক্তারা বলেন, সড়কে মৃত্যু হত্যারই অংশ। যারা রাস্তায় দ্রুত গতিতে গাড়ি চালায়, প্রশাসনের উচিত তাদের শাস্তির ব্যবস্থা করা। আজ ইমনের মতো একটা ছেলে প্রাণ হারালো। কাল আরও একজনের হারাবে। হারানোর বেদনা শুধু তারাই বুঝে যারা স্বজন হারায়। তাই প্রশাসনের কাছে অনুরোধ, লাইসেন্সবিহীন যানবাহন জব্দ ও চালকদের আইনের আওতায় আনা হোক।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ ফোরামের সভাপতি ইদ্রিস আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, বাংলাদেশ বৈদিক পরিষদের সাধারণ সম্পাদক রাজীব দে, বাংলাদেশ সহকারী কলেজ শিক্ষক সমিতির সভাপতি মোজাহেরুল আলম ও সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ, ডা. ফজলুল হাফেজ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মনোজ কুমার দেব, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, জহরলাল হাজারী, রুমকি সেনগুপ্তসহ নিহতের পরিবারের সদস্য ও নিহত ইমনের বন্ধু মো. শহীদ, বিজয় সেনগুপ্ত, সাগরময় আচার্য্য, অর্পিতা দাশ, অন্তু ধর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মে ১৭, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa