ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরীর ৪১ ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হবে: চসিক মেয়র

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মে ১৫, ২০২১
নগরীর ৪১ ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হবে: চসিক মেয়র করোনা প্রতিরোধক বুথ স্থাপন

চট্টগ্রাম: নগরীকে করোনামুক্ত করতে ৪১টি ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ গড়ে তোলার ঘোষণা দিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী।

শনিবার (১৫ মে) বিকেল ৩টায় বহদ্দারহাটে তার বাসভবনের সামনের সড়কে করোনা প্রতিরোধক বুথ স্থাপনকালে তিনি এ কথা বলেন।

হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক যুক্ত এই করোনা বুথ উদ্বোধনকালে তিনি বলেন, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও নিয়মিত হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের কোনো বিকল্প নেই। চট্টগ্রাম সিটি করপোরেশনের ৪১টি ওয়ার্ডের জনসাধারণকে করোনা থেকে সুরক্ষিত রাখতে আমরা ৪১টি ওয়ার্ডে এই করোনা প্রতিরোধক বুথ গড়ে তুলব।

সাধারণ জনগণ যেন করোনা সুরক্ষা সামগ্রী হাতের নাগালে পায় আমরা সেই ব্যবস্থা করতে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, নগর যুবলীগের সদস্য আনোয়ার হোসেন, নগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মেয়রের ব্যক্তিগত সহকারী ফখরুল ইসলাম, মোর্শেদ আলম, মনি রাজ, হোসাইন আহমেদ রুবেল, কামরুল হাসান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমসহ স্থানীয় নেতারা।
 
এটিএম বুথের আদলে তৈরি এই করোনা প্রতিরোধক বুথে রয়েছে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও ব্যবহারিত পুরাতন মাস্ক ফেলে দেওয়ার একটি ডাস্টবিন।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মে ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।