ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্যাটারি চালিত রিক্সা বন্ধে নগর ভবন ঘেরাও কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, মার্চ ৩, ২০১৪
ব্যাটারি চালিত রিক্সা বন্ধে নগর ভবন ঘেরাও কর্মসূচি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: আগামী ১২ মার্চ নগর ভবন ঘেরাও কর্মসূচি ঘোষণা করেছে সিএনজি ও প্যাডেল চালিত রিকশা চালক-মালিকরা। আগামী ১০ মার্চের মধ্যে দাবি আদায় না হলে এ কর্মসূচি পালন করবে তারা।



সোমবার দুপুরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত এক সমাবেশে থেকে এ ঘোষণা দেয়া হয়। ৩ দফা দাবি আদায়ে ৬টি সংগঠন এ সমাবেশের ডাক দেয়।


নগরী থেকে ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদ ও কারখানা সিলগালা করার দাবি জানিয়ে সমাবেশে বক্তারা বলেন, নগরী থেকে ব্যাটারিচালিত অবৈধ রিকশা উচ্ছেসহ ৩-দফা দাবি পূরণের কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। আগামী ১০ মার্চের মধ্যে দাবি আদায় না হলে ১২ মার্চ নগর ভবন ঘেরাও করা হবে।

চট্টগ্রাম মহানগরী অটোরিকশা মালিক সমিতির সাধারণ সম্পাদক হায়দার আজম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন ইউনিয়নের প্রধান উপদেষ্টা ওয়াজি উল্লাহ।

সমাবেশে অন্যান্যের মধ্যে চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, চট্টগ্রাম সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সভাপতি আবদুল মন্নান, সাধারণ সম্পাদক এস কে সিকদার, যুগ্ম সম্পাদক স্বপন সিংহ, সড়ক পরিবহন শ্রমিক নেতা ও চট্টগ্রাম অটোরিকশা-অটোটেম্পো শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: কামাল উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়:১৬৪৫ঘণ্টা, মার্চ ০৩, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।