ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আনোয়ারায় দায়ের কোপে বৃদ্ধ খুন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
আনোয়ারায় দায়ের কোপে বৃদ্ধ খুন ...

চট্টগ্রাম: আনোয়ারায় সাবেক স্ত্রীর স্বামীর হাতে আনোয়ার হোসেন (৫০) নামে এক বৃদ্ধ খুন হয়েছে।  

বুধবার (২৭ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হাইলধর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড কাজি মাঝির বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত আনোয়ার হোসেন স্থানীয় মৃত আবদুস ছাত্তারের ছেলে। তার স্ত্রী ও তাসফিয়া সুলতানা (৯), আবিদুর রহমান (৮), রাইসা আক্তার (৬) নামে তিন সন্তান রয়েছে।

 

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- মো. পারভেজ (২২), শাহজাহান (৪৫) ও তার ভাই শাহ আলম (৪২)।  

আনোয়ার হোসেনের বর্তমান স্ত্রী পারভিন আক্তার বলেন, বুধবার রাতে পারভেজ আমাদের ঘুম থেকে ডেকে তুলে। এরপর শাহাদাত ও তার স্ত্রী মরিয়ম বেগমসহ আরো ৩-৪ জন এসে আমার স্বামীকে ঘর থেকে টেনে হিচড়ে বের করে পাশের বিলে নিয়ে দা দিয়ে কোপাতে থাকে। আমি চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে। এসময় তারা পালিয়ে যায়। স্বামীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।  

নিহতের চাচাতো ভাই সিরাজুল ইসলাম বলেন, আনোয়ার হোসেন দীর্ঘদিন বিদেশে ছিলেন। তার পাঠানো টাকা আগের স্ত্রী মরিয়ম বেগমের (৪০) নামে ব্যাংকে জমা হতো। ২০০৯ সালে মরিয়ম বেগম স্থানীয় মৃত ইদ্রিস মিয়ার ছেলে মো. শাহাদাতের (৪০) সাথে পরকিয়ায় জড়ায়। পরে আনোয়ারের সব টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে তাকে তালাক দিয়ে মরিয়ম বেগম শাহাদাতকে বিয়ে করে। পরে আনোয়ারও আরেকটি বিয়ে করে। শাহাদাতও দীর্ঘদিন দেশের বাইরে ছিল। রমজানের আগে মরিয়ম বেগমকে নিয়ে বাড়ি চলে আসে। শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। শাহাদতের সংসারেও তিন মেয়ে, এক ছেলে রয়েছে।

আনোয়ারা থানার ওসি (তদন্ত) মহিউদ্দিন আহমদ বলেন, হাইলধরে বৃদ্ধ খুন হওয়ার ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।