ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পণ্যের বাজার স্থিতিশীল রাখতে রাউজানে অভিযান, জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
পণ্যের বাজার স্থিতিশীল রাখতে রাউজানে অভিযান, জরিমানা  ...

চট্টগ্রাম: রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার স্থিতিশীল রাখতে অভিযান পরিচালনা করেছেন রাউজান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রিদুয়ানুল ইসলাম।  

এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য বিক্রি, মূল্যতালিকা সংরক্ষণ না করা এবং অধিকমূল্যে পণ্য বিক্রির অপরাধে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (১৮ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত রাউজান উপজেলার ফকিরহাট বাজারের মাংসপট্টি ও ডিউ মার্কেট কাচাবাজারে দ্রব্যমূল্যের বাজার নিরন্ত্রণে এ পরিচালনা করা হয়।  

রাউজান উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা জয়িতা বসু, স্যানিটারি ইন্সপেক্টর আতিকুর রহমান ও রাউজান থানা পুলিশের একটা টিম অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রিদুয়ানুল ইসলাম বাংলানিউজকে বলেন, সরকার নির্ধারিত মূল্যে মাংস বিক্রি নিশ্চিত করার লক্ষ্যে আজকের এ অভিযান পরিচালনা করা হয়েছে। পাশাপাশি রমজান মাসে অনেক ব্যবসায়ী বেশি মূল্যে পণ্য বিক্রি করতে চেষ্টা করেন। এ বিষয়টিকে সামনে রেখে জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের নির্দেশে নিয়মিত ভোগ্য পণ্যের বাজার স্বাভাবিক রাখতে মনিটরিং করা হচ্ছে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।