ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধুর স্বপ্ন ও কর্মকে পুঁজি করেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
বঙ্গবন্ধুর স্বপ্ন ও কর্মকে পুঁজি করেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে ...

চট্টগ্রাম: জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্য বিটিভি চট্টগ্রাম আয়োজিত আলোচনায় আজাদী সম্পাদক এম এ মালেক

চট্টগ্রাম: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর প্রায় ৫৫ বছর পাঁচ মাসের ক্ষুদ্র আয়ুষ্কালের মধ্যে ছেলেবেলার ১৮ বছর বাদ দিয়ে বাকি ৩৭ বছরের জীবনের ১৩ বছরই জেল খেটেছেন। এক কথায় তিনি জীবনের সবটুকু দিয়ে গেছেন বাঙালি জাতির জন্য।

 

রোববার (১৭ মার্চ) দুপুরে জাতির জনকের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিটিভি চট্টগ্রাম আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক ও দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক এ কথা বলেন।  

এম এ মালেক আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ও কর্মকে পুঁজি করেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে চলছে।

জাতির পিতাকে হত্যা করলেও ঘাতকরা তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি।  

মহাব্যবস্থাপক নূর আনোয়ার হোসেন রনজুর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বিটিভি চট্টগ্রামের সকল স্তরের কর্মকর্তা ওকর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে নূর আনোয়ার হোসেন রনজু বলেন, জাতির পিতা আজ বেঁচে থাকলে অনেক আগেই বাংলাদেশ  উন্নত রাষ্ট্রে পরিণত হতো। তবে তিনি যে মন্ত্র দিয়ে গেছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই মন্ত্র উন্নয়নের বাহক হিসেবে কাজ করছে।  

এর আগে দিনের শুরুতে কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা অর্পণ করা হয়।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।