ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কুমিল্লায় দুর্ঘটনা, ৪ ট্রেনের যাত্রা বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
কুমিল্লায় দুর্ঘটনা, ৪ ট্রেনের যাত্রা বাতিল ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় বিজয় এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় চারটি ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। চট্টগ্রামের সঙ্গে ঢাকা-জামালপুরের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ হয়েছে।

এতে অন্তত তিন হাজার যাত্রী ভোগান্তিতে পড়েছেন।

এই চারটি ট্রেনে ২ হাজার ৮০০ আসন রয়েছে।

তবে খোলা সময়ে হওয়ায় অন্তত ৩ হাজার যাত্রী এসব ট্রেনে করে যাতায়াত করেন। কিন্তু ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় তাঁরা বিপাকে পড়বেন।

চট্টগ্রাম স্টেশনের ব্যবস্থাপক মো. মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, কুমিল্লায় ট্রেন দুর্ঘটনার কারণ্যে দেশের অন্যান্য স্টেশনের সঙ্গে চট্টগ্রামের ট্রেনে যোগাযোগ সাময়িকভাবে বন্ধ রয়েছে। এর মধ্যে চারটি ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা পেলে ট্রেন চলাচলের বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

যাত্রা বাতিল হওয়া ট্রেনগুলো হলো- চট্টগ্রাম থেকে বিকেল তিনটায় ঢাকাগামী মহানগর গোধূলি এক্সপ্রেস (৭০৩), ঢাকা থেকে রাত ১১টা ১৫ মিনিটে চট্টগ্রাম অভিমুখী তূর্ণা এক্সপ্রেস (৭৪২), দুর্ঘটনায় পড়া চট্টগ্রাম থেকে জামালপুরগামী সকাল সাড়ে ১১টায় বিজয় এক্সপ্রেস (৭৮৫) ও জামালপুর থেকে চট্টগ্রাম অভিমুখী রাত ৮টা ১০ মিনিটের বিজয় এক্সপ্রেস (৭৮৬)।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।