ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নিখোঁজের ৭ দিন পর খালে মাদ্রাসাছাত্রের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
নিখোঁজের ৭ দিন পর খালে মাদ্রাসাছাত্রের মরদেহ ...

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের বাহারছড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে জলকদর খাল থেকে নিখোঁজের ৭ দিন পর নূর উল্লাহ মাপি নামে ছয় বছরের শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা পৌনে ২টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

গত ১১ অক্টোবর বাঁশখালীর গুনাগরি-মোশারফ আলী মিয়ার বাজার সড়কের বাড়ির সামনে থেকে নূর উল্লাহ মাপি নিখোঁজ হয়েছিল। সে স্থানীয় আবু বকর সিদ্দিক মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র।
 

শিশুটির বাবা নুরুল আনছার বাংলানিউজকে বলেন, গত ১১ অক্টোবর সন্ধ্যায় আমার ছেলে বাড়ির সামনে রাস্তায় যায়। ওর মা বাসায় কাজ করছিলেন। ১৫ থেকে ২০ মিনিট পর তিনি বাইরে এসে দেখেন ছেলে নেই। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও পাইনি। পরদিন বাঁশখালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলাম।

তিনি বলেন, জলকদর খালে মরদেহ দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা আমাদের খবর দেন। ঘটনাস্থলে গিয়ে মরদেহ শনাক্ত করি। আমার ছেলেকে সংঘবদ্ধ চক্র হত্যা করে খালে ফেলে দিয়েছে। আমি ছেলে হত্যার বিচার চাই। জড়িতদের তদন্ত করে দ্রুত সময়ে গ্রেফতারের দাবি জানাই।  

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বাংলানিউজকে বলেন, জলকদর খাল থেকে নিখোঁজের ৭ দিন পর নূর উল্লাহ মাপি নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই। পরিবারের দাবিতে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময় ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।