ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নতুন চাকরিতে যোগ দিলেন সেই শরীফ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, মে ৩১, ২০২৩
নতুন চাকরিতে যোগ দিলেন সেই শরীফ  ...

চট্টগ্রাম: চাকরিচ্যুত দুদকের সাবেক উপ-সহকারী পরিচালক শরিফ উদ্দিন নতুন চাকরি নিয়েছেন। জুলাই মাস থেকে শুরু হচ্ছে তার চাকরিজীবন।

দুদকের চাকরি হারানোর পর প্রায় ৩৫টি প্রতিষ্ঠান থেকে প্রস্তাব পেলেও এতদিন তিনি কোনও প্রতিষ্ঠানে যোগ দেননি। এসময়ে নগরের ষোলশহর রেলস্টেশনে বড় ভাইয়ের কনফেকশনারি দোকানে তার চাকরি করার খবর ভাইরাল হয়।

আশায় ছিলেন-হারানো চাকরি ফিরে পাবেন। গত ১৬ মার্চ বিনা নোটিশে অপসারণ সংক্রান্ত দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্মচারী বিধিমালা আপিল বিভাগ বহাল রাখায় সেই পথও বন্ধ হয়ে যায়।

জানা গেছে, সোমবার (২৯ মে) বেসরকারি পর্যটন সংস্থা ফ্লাই ট্যাক্সি অ্যাভিয়েশন লিমিটেড নামের প্রতিষ্ঠানে প্রধান নির্বাহী (সিইও) পদে শরিফ উদ্দিন যোগদান করেছেন।

শরীফ উদ্দিন বলেন, গত বছরের অক্টোবর মাস থেকে অ্যাক্সন অ্যানিম্যাল হেলথ নামের একটি প্রতিষ্ঠানে হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং হিসেবে পার্টটাইম কাজ করছি। বেসরকারি পর্যটন সংস্থার অফার পেয়ে নতুন চাকরিতে যোগদান করেছি সিইও পদে। তারা নিয়োগপত্র দিয়েছেন। জুলাই মাস থেকে অফিস করবো।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।