ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রতি ইঞ্চি জমিতে ফসল ফলাতে হবে: রুহেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রতি ইঞ্চি জমিতে ফসল ফলাতে হবে: রুহেল

চট্টগ্রাম: নির্বাচনের খুব বেশি দূরে না হলেও প্রস্তুতির ঢের সময় রয়েছে। তবে গুছিয়ে গত দেড় বছর ধরে আওয়ামী লীগ এবং নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা, শেখ হাসিনার উন্নয়নের গল্প মানুষের কাছে তুলে ধরছেন তরুণ আওয়ামী লীগ নেতা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল।

 

মিরসরাইয়ের ১৬ ইউনিয়ন, দুই পৌরসভায় জাহাঙ্গীর কবির চৌধুরী এ কে এম জাহাঙ্গীর ভূঁইয়ার নেতৃত্বে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ কর্তৃক ১০ কমিটির প্রতিনিধি সভায় তৃণমূল আওয়ামী লীগের সর্বোচ্চ আস্থার নেতায় পরিণত হয়েছেন রুহেল।  

ছাত্রলীগ, যুবলীগের মধ্যে তার একচ্ছত্র আধিপত্য সৃষ্টি হয়েছে।

 

শনিবার (২১ জানুয়ারি) মিরসরাই উপজেলা ছাত্রলীগ আয়োজিত ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আবার নজর কাড়েন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেলের নেতৃত্বে ছাত্রলীগের পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সদ্য সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান কাওসার, সদ্য সাবেক উপ ছাত্রবৃত্তি সম্পাদক ফৌজিয়া নিজাম, চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি এবং চমেবি উপাচার্য অধ্যাপক ইসমাইল খান, ওমর গণি এমইএস কলেজের সাবেক ভিপি এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, সিটি কলেজ ছাত্রলীগের সাবেক জিএস এবং মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, জগন্নাথ কলেজ ছাত্রলীগ নেতা এবং চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এনায়েত হোসেন নয়নসহ প্রাক্তন ছাত্রলীগের নেতারা, তানভীর তপু-রেজাউল পরিষদের নেতৃত্বাধীন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ, মিরসরাই উপজেলা ছাত্রলীগের নেতারাসহ সব ইউনিয়ন, পৌরসভার সব সহযোগী সংগঠনের সাবেক এবং বর্তমান নেতারা।  

সাবেক এবং বর্তমান ছাত্রলীগের নেতাদের এক ছাতার নিচে আনার নায়ক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিশ্বের ইতিহাসে নিজেদের তুলে ধরার মতো অবদান ছাত্রলীগের রয়েছে।  

তিনি বলেন স্মার্ট ছাত্রলীগ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী খাদ্য উৎপাদন, কৃষি, পরিবেশ, জলবায়ু রক্ষায় কাজ করতে হবে মানুষের কল্যাণে।  
বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মিরসরাই এর সংসদ সদস্য কীভাবে মিরসরাইকে বিশ্বের মধ্যে পরিচিত করে তুলেছেন তা থেকে শিক্ষা নিতে পারে ছাত্রলীগের নেতারা।  

অনুষ্ঠানে আগত ছাত্রলীগের প্রাক্তন এবং বর্তমান নেতারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেলকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ধারণ করে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।  

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।