ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অন্তঃসত্ত্বা আনুশকাকে যোগ ব্যায়াম করাচ্ছেন কোহলি (ছবি ভাইরাল)

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
অন্তঃসত্ত্বা আনুশকাকে যোগ ব্যায়াম করাচ্ছেন কোহলি (ছবি ভাইরাল) আনুশকাকে যোগ ব্যায়াম করাচ্ছেন কোহলি

সবসময় অন্তঃসত্ত্বা স্ত্রী আনুশকা শর্মার পাশে থাকার চেষ্টা করছেন বিরাট কোহলি। এবার স্ত্রীকে যোগব্যায়ামের অনুশীলন করাতেও দেখা গেল টিম ইন্ডিয়া অধিনায়ককে।

 

সম্প্রতি আনুশকা শর্মা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন আনুশকা শর্মা। যেখানে যোগব্যায়াম করতে দেখা যায় অভিনেত্রীকে। 'হ্যান্ডস ডাউন' নামে ওই যোগা করতে যাতে অনুশকার অসুবিধা না হয়, সেই কারণে স্ত্রীকে সাহায্য করতে দেখা যায় বিরাটকে। অনুশকা যখনই ওই ছবি শেয়ার করেন, তখনই তারকা জুটির ভক্ত এবং অনুরাগীরা তাঁদের ভালোবাসায় ভরিয়ে দেন।

ওই ছবি নিচে আনুশকা জানান, তাঁর জীবনে যোগা অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। হ্যান্ডস ডাউন নামে এই যোগা অন্তঃসত্ত্বা হওয়ার আগেও তিনি অনুশীলন করতেন প্রায় প্রতিদিন। বর্তমানে নির্দিষ্ট ওই যোগা করতে বিরাট তাঁকে সাহায্য করছেন বলেও জানান অভিনেত্রী। এই আসন করতে গিয়ে আনুশকা যাতে না টলে যান, সেই কারণে সাবধানতা অবলম্বন করতেই বিরাট তাঁকে সাহায্য করছেন বলেও জানান আনুশকা।

জানা গেছে, ২০২১ সালের জানুয়ারিতেই বিরাট-অনুশকার জীবনে আসছে নতুন অতিথি। ওই সময় আনুশকা এবং নবজাতকের পাশে থাকতে বিরাট পিতৃত্বকালীন ছুটির আবেদনও করেছেন বলে জানা যাচ্ছে। যা নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।