ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অপারেশনের প্রয়োজন হতে পারে মুমিনুল হকের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
অপারেশনের প্রয়োজন হতে পারে মুমিনুল হকের মুমিনুল হক। ফাইল ফটো

আঙুলের ইনজুরির কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেছেন গাজী গ্রুপ চট্টগ্রামের টপ-অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। শনিবার (২৮ নভেম্বর) জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান তিনি।

 

রোববার (২৯ নভেম্বর) সংবাদ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন মুমিনুল নিজেই। এদিন দলের অনুশীলনেও অংশ নেননি তিনি। আঙুলে ফ্র্যাকচার হয়েছে জানান এবং তা আপাতদৃষ্টিতে দেখে গুরুতর মনে হচ্ছে।

২৯ বছর বয়সী ব্যাটসম্যানের চোট সম্পর্কে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, 'ওর (মুমিনুল) অপারেশন লাগবে মনে হচ্ছে। দেশে নাকি দেশের বাইরে, এটা আমি এখনই নিশ্চিত করে বলতে পারব না।  বিদেশে এখন পাঠানোটা সহজ নয়। অপারেশনটা তাড়াতাড়ি করানো ভাল। বিদেশ পাঠালে ভিসার ব্যাপার আছে, কোয়ারেন্টাইনের ব্যাপার আছে। এটা নিয়েই কথা বলছি। সে এই টুর্নামেন্ট খেলতে পারছে না এটা নিশ্চিত। আর ওয়েস্ট ইন্ডিজের ব্যাপারে তার খেলা নিয়ে এত তাড়াতাড়ি মন্তব্য করা ঠিক হবে না। ’ 

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।