ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অ্যালকোহল কোম্পানির লোগো সম্বলিত জার্সি পরেননি মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
অ্যালকোহল কোম্পানির লোগো সম্বলিত জার্সি পরেননি মোস্তাফিজ

আইপিএলে এবার প্রথম ম্যাচেই কাঁপিয়ে দিয়েছেন মোস্তাফিজুর রহমান। তার দুর্দান্ত বোলিংয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৬ উইকেটে হারিয়ে আসর শুরু করে চেন্নাই সুপার কিংস।

৪ ওভার ২৯ রান খরচে ৪ উইকেট নিয়ে সেখানে মোস্তাফিজ জিতে নেন ম্যাচসেরার পুরস্কার। তার শিকার হয়েছেন ফাফ ডু প্লেসি, রজত পাতিদার, বিরাট কোহলি ও গ্লেন ম্যাক্সওয়েল।

এমন অসাধারণ পারফরম্যান্সের এখন স্বভাবতই আলোচনার কেন্দ্রবিন্দুতে মোস্তাফিজ। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে আরেকটি বিষয়। চেন্নাইয়ের জার্সিতে হাতার ওপরের দিকে চার বিজ্ঞাপনী কোম্পানির লোগো রয়েছে। এর মধ্যে একটি কোম্পানি অ্যালকোহল প্রস্তুতকারক সংস্থার। কিন্তু মোস্তাফিজের জার্সিতে বাকি সমস্ত লোগো থাকলেও সেই বিয়ার কোম্পানির (এসএনজে ১০০০০) লোগো অনুপস্থিত।  

যদিও এর কারণ সম্পর্কে মোস্তাফিজ বা চেন্নাই সুপার কিংসের কেউই খোলাসা করেননি। মোস্তাফিজের মতো চেন্নাইয়ের আরেক বিদেশি খেলোয়াড় মঈন আলীর জার্সিতেও সেই বিয়ার কোম্পানির লোগো অনুপস্থিত।

এদিকে, ২০১৯ সাল থেকে চেন্নাইয়ের স্পনসর হিসেবে কাজ করছে এসএনজে গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।