ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ট্রফিতে পা রাখায় মার্শের নামে থানায় অভিযোগ, আমলে নেয়নি পুলিশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
ট্রফিতে পা রাখায় মার্শের নামে থানায় অভিযোগ, আমলে নেয়নি পুলিশ

ভারতকে হারিয়ে ষষ্ঠবারের মতো ওয়ানডে বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া। এরপর নানানভাবে ট্রফি নিয়ে উদযাপনে মেতে ওঠেন অজি ক্রিকেটাররা।

তাতে সমালোচনার শিকার হচ্ছেন মিচেল মার্শ। ড্রেসিংরুমে এই অলরাউন্ডারকে ট্রফির ওপর পা রাখতে দেখা যায়। তখন তার হাতে ছিল পানীয় বোতল।  

মার্শের এই কাণ্ড ভালো চোখে নেননি অনেক ভারতীয় সমর্থক। আলিগড়ের আরটিআই অ্যাক্টিভিস্ট পণ্ডিত কেশভ তো তার বিরুদ্ধে অভিযোগ নিয়ে যান। যদিও সেটি আমলে নেয়নি পুলিশ। কেশভের দাবি, মার্শ বিশ্বকাপ ট্রফি পায়ের নিচে রেখে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভারতীয়দের আবেগে আঘাত করেছেন। সেই ট্রফির অপমান মানে ১৪০ কোটি ভারতীয়র মর্যাদার অপমান।  

এই ব্যপারে আলিগড়ের দিল্লি গেট পুলিশ স্টেশনের সুপার ম্রিগাঙ্ক শেখর বলেন,  ‘একটি অভিযোগ এসেছে। কিন্তু এটি নিয়ে এখনও কেস নিবন্ধন করা হয়নি। সাইবার সেল থেকে যাবতীয় প্রমাণ ও তথ্য পেলেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। ’

এদিকে মার্শের এমন ছবি দেখে কষ্ট পেয়েছেন বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট শিকারি মোহাম্মদ শামি। ২৪ উইকেট নেওয়া এই ভারতীয় পেসার বলেন, ‘আমার খারাপ লেগেছে। প্রত্যেকটা দল যার জন্য লড়াই করে, যে ট্রফি হাতে তোলার স্বপ্ন দেখে, সেখানে পা রাখার খবর জানতে পেরে খুশি বোধ করছি না। ’

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।