ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘হয়তো ভুলে গেছে’- ফাইনালে আমন্ত্রণ না পাওয়া নিয়ে কপিল 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
‘হয়তো ভুলে গেছে’- ফাইনালে আমন্ত্রণ না পাওয়া নিয়ে কপিল 

২০২৩ বিশ্বকাপের ফাইনাল উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের জন্য 'গোল্ডেন টিকিট' এর ব্যবস্থা রেখেছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। শচীন টেন্ডুলকার, শাহরুখ খান সহ এই তালিকায় ছিলেন আরও অনেকেই।

কিন্তু আমন্ত্রণ পাননি ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব। অথচ ১৯৮৩ বিশ্বকাপজয়ী দলটিকে নিয়েই মাঠে যেতে চেয়েছিলেন ইতিহাসের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

গত রোববার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়া। এসময় গ্যালারিতে অনেক সাবেক ক্রিকেটারকে দেখা গেলেও কপিলকে দেখা যায়নি। পরে এ নিয়ে এবিপি নিউজের এক অনুষ্ঠানে প্রশ্ন করলে তিনি বলেন, 'আমি তিরাশির বিশ্বকাপজয়ী দলের সব সদস্যকে নিয়ে ফাইনাল দেখতে যেতে চেয়েছিলাম। কিন্তু হয়তো এত বড় আয়োজন করতে গিয়ে, অনেক দায়িত্বের ভিড়ে ভুলে গেছে। '

কপিল না থাকলেও গ্যালারিতে ছিলেন তার সাবেক সতীর্থ ও বিসিসিআইয়ের বর্তমান প্রেসিডেন্ট রজার বিনি। ছিলেন ২০০৩ বিশ্বকাপের অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও। তবে তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল বিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট হিসেবে। তবে কপিলের মতো আরেক বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে দেখা যায়নি গ্যালারিতে। অবশ্য তাকে আমন্ত্রণ না জানানোর কারণ জানা যায়নি।

রোববারের ফাইনালে ভারতকে ৬ উইকেটে হারিয়ে ষষ্ঠবারের মতো শিরোপা ঘরে তুলেছে অস্ট্রেলিয়া।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।