ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ডোনাল্ড বললেন, ‘আমি দেশে ফিরে যাচ্ছি’

মাহমুদুল হাসান বাপ্পী, স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
ডোনাল্ড বললেন, ‘আমি দেশে ফিরে যাচ্ছি’

খুদে বার্তাটা পৌঁছানোর সঙ্গে সঙ্গেই ফিরতি মেসেজটা পাঠালেন অ্যালান ডোনাল্ড। সঙ্গে একটা বিস্ময় চিহ্ন।

তার কাছে প্রশ্নটা ছিল এমন, ঢাকায় ফিরছেন নাকি চলে যাচ্ছেন দেশে? উত্তরে এই দক্ষিণ আফ্রিকান বললেন, ‘আমি দেশে ফিরে যাচ্ছি। ’

গত কয়েকদিনে তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা নিয়েও বিরক্তিই ফুটে উঠলো ডোনাল্ডের কণ্ঠে। অ্যাঞ্জেলো ম্যাথিউসকে করা ‘টাইমড আউট’ নিয়ে কয়েকদিনে অনেক বিতর্ক ছড়িয়েছে। এ নিয়ে নিজস্ব মত দিয়ে ক্রিকব্লগডটকমকে একটি সাক্ষাৎকার দেন ডোনাল্ড।  

ওখানে তিনি জানান, নিজে হলে এমন কাজ করতেন না। আউট করা নিয়ে সমালোচনাও করেন তিনি। এ নিয়ে পরে তাকে বিসিবি থেকে শোকজ করা হয়। এসব বিস্তারিত জানতে চাইতে বাংলানিউজকে ডোনাল্ডের জবাব, ‘আমাকে কয়েকটা দিন পরিবারের সঙ্গে সময় কাটাতে দিন। বাস্তবতাটাকে ভালোভাবে উপলব্ধি করি। এরপর সবকিছুই বলবো। ’

গত বছর দায়িত্ব নেওয়ার পর থেকে তার অধীনে পেসারদের উন্নতি ছিল চোখে পড়ার মতো। বারবার তাকে নিয়ে ভেসে আসছিল প্রশংসাও। তার সঙ্গে এক দফায় চুক্তিও বাড়ায় বিসিবি। সেটি শেষ হচ্ছে বিশ্বকাপের পর। এরপর যে আর ডোনাল্ডের কোচ হিসেবে থাকা হচ্ছে না, সেটি তার কথায় একরকম স্পষ্টই।

বিশ্বকাপের মাঝপথে গণমাধ্যমে খবর বের হয়, অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে সম্পর্কে দূরত্ব তৈরি হওয়ার। এরপর থেকে ডোনাল্ড নিজেই আর থাকতে চাইছেন না। সবকিছু ঠিকঠাক থাকলে বিশ্বকাপেই শেষ হতে চলেছে ডোনাল্ডের অধ্যায়।   

বাংলাদেশ সময় : ২৩০৩ ঘণ্টা, ৯ নভেম্বর, ২০২৩
এমএইচবি  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।