ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে তিন স্পিনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে তিন স্পিনার

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে বুধবার। প্রথম ম্যাচে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

 

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে তিন স্পিনার ও দুই পেসারের একাদশ সাজিয়েছে বাংলাদেশ। দুপুর ১২টায় শুরু হবে ম্যাচটি।

ভারতের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছিল বাংলাদেশ। ওই ম্যাচের একাদশে এসেছে তিন পরিবর্তন। অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে ফিরেছেন তাইজুল ইসলাম ও নাজমুল হোসেন শান্ত। তাদের জায়গা করে দিতে বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বি, এনামুল হক বিজয় ও এবাদত হোসেন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।

ইংল্যান্ড একাদশ: জস বাটলার (অধিনায়ক), উইল জ্যাকস, মইন আলি, জফ্রা আর্চার, দাভিদ মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, জেমস ভিন্স, ক্রিস ওকস ও মার্ক উড।

বাংলাদেশ সময় : ১২০৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এমএইচবি/ এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।