ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বেঙ্গল পলিমারের ডিলার সম্মেলন হলো নেপালে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
বেঙ্গল পলিমারের ডিলার সম্মেলন হলো নেপালে

ঢাকা: বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেডের বার্ষিক ডিলার সম্মেলন নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ সেপ্টেম্বর) কাঠমান্ডুর হোটেল ইয়াক অ্যান্ড ইয়েতিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয় বলে বেঙ্গল পলিমারের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গত বছরের ব্যবসায়িক পর্যালোচনার সঙ্গে আগামী বছরের আসন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য সুদূরপ্রসারী পরিকল্পনা তৈরি করাই ছিল এ আয়োজনের মূল উদ্দেশ্য।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মালিক ভাইস চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সভাপতি জসিম উদ্দিন। আগামী বছরগুলোতে ব্যবসার প্রতিটি বিভাগে কীভাবে উন্নতি করা যায় সে বিষয়ে দিকনির্দেশনা দেন তিনি।

এতে উপস্থিত ডিলাররা বর্তমান ব্যবসা পরিস্থিতির বিভিন্ন দিক তুলে ধরেন।

সম্মেলনে বেঙ্গল পলিমার ওয়্যারস লিমিটেডের সিওও কাঞ্চন সাহা, মানবসম্পদ বিভাগের প্রধান হাসান তৈয়ব ইমাম, বিপণন বিভাগের প্রধান জোহেব আহমেদ, ডিজিএম সেলস্ (ফার্নিচার) হারুন অর রশিদ, ডিজিএম সেলস (হাউজওয়্যার) ফজলে রাব্বি উপস্থিত ছিলেন।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও হিমালয় শহরের নৈসর্গিক সৌন্দর্য উপভোগের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।