ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রিমিয়ার ব্যাংকের নতুন এমডিকে বসুন্ধরা গ্রুপের শুভেচ্ছা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
প্রিমিয়ার ব্যাংকের নতুন এমডিকে বসুন্ধরা গ্রুপের শুভেচ্ছা

ঢাকা: দি প্রিমিয়ার ব্যাংকের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও মোহাম্মদ আবু জাফরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

সোমবার (৩০ এপ্রিল) এমডি মোহাম্মদ আবু জাফরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার, ব্যাংকিং (সেক্টর-বি) রাজীব সামাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) সৈয়দ নওশের আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) শামসুদ্দিন চৌধুরী এবং ইভিপি ও হেড অব ব্র্যান্ড, মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স মো. তারেক উদ্দিন।

এর আগে বুধবার (২৪ এপ্রিল) ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন মোহাম্মদ আবু জাফর। মোহাম্মদ আবু জাফর ৩৪ বছরের কর্মজীবনে রেডিমেড গার্মেন্টস (আরএমজি) অর্থায়ন, অফশোর ব্যাংকিং, করপোরেট ব্যাংকিং, ট্রেজারি বিজনেস, ক্রেডিট ম্যানেজমেন্ট, বৈদেশিক বাণিজ্যে অর্থায়ন, ইন্টারন্যাশনাল ব্যাংকিং এবং শাখা ব্যাংকিং ব্যবস্থাপনাসহ ব্যাংকের সামগ্রিক পরিচালনা ও নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

সোমবার প্রতিষ্ঠানটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা,  এপ্রিল ৩০, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।