ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাজার নাও লিমিটেডের পথ চলার দুই বছর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
বাজার নাও লিমিটেডের পথ চলার দুই বছর

ঢাকা: ভোক্তা সন্তুষ্টি ও আস্থা অর্জনের মধ্য দিয়ে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করল অনলাইনভিত্তিক গ্রোসারি শপ বাজার নাও লিমিটেড।  

রাজধানীর পূর্বাচলে একটি রিসোর্টে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপিত হয় প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন।

 

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব সেলিনা আহমেদসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বর্তমানে শুধু ঢাকাতেই সেবা দিচ্ছে বাজার নাও লিমিটেড। ভোক্তাদের অর্থনৈতিক অবস্থা, তাদের চাহিদা ও ইচ্ছার কথা বিবেচনা করে গ্রাহক পর্যায়ে সর্বোচ্চ সেবা দেওয়ার উদ্দেশ্য নিয়ে বাজার নাও এর পথ চলা শুরু করে। বাংলাদেশের অনলাইন প্ল্যাটফর্মে বাজার নাও লিমিটেডই একমাত্র ও প্রথম প্রতিষ্ঠান যারা গ্রাহককে বাকিতে বাজারের সুবিধা দিয়ে থাকে। যা করোনাকালীন ব্যাপকভাবে সমাদৃত হয়। জীবনকে আরও সহজ করে দিতে বাজার নাও তার গ্রাহককে ২৪ ঘণ্টার মধ্যে পণ্য ডেলিভারি, পণ্যের বিক্রয়োত্তর সেবা দেওয়াসহ পণ্য রিটার্ন বা পরিবর্তন সুবিধাও দিয়ে থাকে।  

বাজার নাও ইতোমধ্যেই ১০ হাজার গ্রাহকের একটি পরিবার। আগামী তিন বছরের মধ্যে এক মিলিয়ন গ্রাহক সেবার লক্ষ্য নিয়ে বাজার নাও তাদের কর্মকাণ্ড পরিচালনা করছে। খুব শিগগিরই নিজস্ব ব্র্যান্ডের পণ্য বাজারে আনতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।  

এছাড়া আধুনিক মানের কয়েকটি আউটলেট নির্মাণ করার পদক্ষেপ নেওয়া হয়েছে। আগামী ৩ বছরের মধ্যে সমস্ত বিভাগীয় শহর ও জেলাগুলোতে তাদের ব্যবসা সম্প্রসারণ করার পরিকল্পনা আছে। ভোক্তার কাছে পণ্য নিয়ে দ্রুত পৌঁছানো, তাদের ক্রমবর্ধমান ও দ্রুত পরিবর্তনশীল চাহিদা মেটাতে বাজার নাও টিম সর্বদা প্রস্তুত।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।