ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

উত্তরা ব্যাংকের মোহাম্মদ রবিউল হোসেনকে পুনরায় নিয়োগ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, মে ৮, ২০২৪
উত্তরা ব্যাংকের মোহাম্মদ রবিউল হোসেনকে পুনরায় নিয়োগ

ঢাকা: উত্তরা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হিসেবে মোহাম্মদ রবিউল হোসেন তৃতীয় মেয়াদে ৩১ ডিসেম্বর ২০২৫ তারিখে তার ৬৫ বছর বয়সকাল পর্যন্ত পুনঃ নিয়োগ পেয়েছেন। তিনি ১৯৮৭ সালে প্রবেশনারী অফিসার হিসাবে উত্তরা ব্যাংকে কর্মজীবন শুরু করেন।

সুদীর্ঘ সাঁইত্রিশ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক প্রধানসহ প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগে দায়িত্ব পালন করার পর ২০১৬ সালের ১০ মে থেকে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

রবিউল হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রসায়নশাস্ত্রে স্নাতকোত্তর ডিগ্রি এবং পরবর্তীকালে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স ও অ্যাকাউন্টিং বিষয়ে এমবিএ ডিগ্রি লাভ করেন। এছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে ‘অ্যাডভান্সড সার্টিফিকেট ইন বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এসিবিএ)’ সনদ অর্জন করেন। তিনি দেশে ও বিদেশে গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ গ্রহণসহ বিবিধ সেমিনার, সিম্পোজিয়াম এবং ওয়ার্কশপে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, মে ০৮, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।