ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

কুমিল্লায় আড়ং এখন নতুন ঠিকানায়

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
কুমিল্লায় আড়ং এখন নতুন ঠিকানায়

ঢাকা: আরও বড় পরিসরে নতুন ঠিকানায় স্থানান্তর হয়েছে দেশের সবচেয়ে জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের কুমিল্লা আউটলেট।  

আগের আউটলেট থেকে মাত্র ৫০ মিটার দূরত্বে, অত্যাধুনিক নির্মাণশৈলীর ১৪ হাজার বর্গফুটের দোতলা বিশিষ্ট নতুন এই আউটলেটটি কুমিল্লায় আড়ংয়ের গ্রাহকদের একটি নতুন কেনাকাটার অভিজ্ঞতা দেবে।

 

এই আউটলেটটিতে গ্রাহকরা পোশাক, বাড়ির সাজসজ্জা, জুতা এবং গয়নার পাশাপাশি আড়ংয়ের সাব-ব্র্যান্ড তাগা, তাগা ম্যান এবং আড়ং আর্থের সব পণ্য পেয়ে যাবেন।  

ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ আড়ংয়ের নতুন কুমিল্লা আউটলেটটির উদ্বোধন করেন। এ সময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

কুমিল্লার গ্রাহকদের জন্য কেনাকাটার আরও উন্নতর একটি পরিবেশ তৈরি করতে পেরে আমরা আনন্দিত। কুমিল্লায় আমাদের এই নতুন করে শুরু করার পেছনে রয়েছে সমাজের প্রতি আড়ংয়ের অঙ্গীকার, কুমিল্লায় আমাদের গ্রাহকদের কাছে আরও উন্নতর সেবা পৌঁছে দেওয়া এবং একইসঙ্গে স্থানীয় কারুশিল্পিদের সার্বিক উন্নয়ন। এছাড়াও একটি সামাজিক উদ্যোগ হিসেবে ব্র্যাকের মূলনীতিকে ধারন করে সামনে এগিয়ে যাওয়ার ব্যাপারটিও এই নতুন আউটলেটটি খোলার জন্য অনুপ্রেরণা যুগিয়েছে বলে মন্তব্য করেন মিস আবেদ।  

এছাড়াও সীমিত সময়ের জন্য এই নতুন আউটলেটে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর নিবন্ধিত সদস্যরা প্রতি কেনাকাটায় তিনগুণ রিওয়ার্ড পয়েন্ট পাবেন।  এই বিশেষ অফারটি ১৩ মার্চ পর্যন্ত চলবে।

আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের একটি সামাজিক উদ্যোগ। আউটলেটের ঠিকানা: সিল্ভার রহমান ভিলা, ৫৬৭ নজরুল এভেনিউ, কান্দিরপাড়, কুমিল্লা সদর।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মার্চ ০৯ ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।