ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘স্বপ্ন’ এখন বসুন্ধরা লিংক রোডে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
‘স্বপ্ন’ এখন বসুন্ধরা লিংক রোডে

ঢাকা: দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ স্বপ্ন’র নতুন আউটলেট এখন বসুন্ধরা লিংক রোডে। শনিবার (২৪ জুন) বিকেলে নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

 

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক এবং পরিচালক শফিকুল ইসলাম সোহেল, প্রজেক্ট ডেভেলপমেন্ট ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী, স্বপ্ন’র হেড অব বিজনেস এক্সপ্যানশন মো. শামছুজ্জামান, রিজিওনাল অপারেশন মো. আশরাফুল ইসলাম, সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার নাসিরুল কবির প্রমুখ।

স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৫৬টি জেলায়। বসুন্ধরা লিংক রোডের নতুন এ আউটলেটে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকরা নতুন এ আউটলেটে নিয়মিত বাজার করবেন।

স্বপ্ন’র অপারেশন্স ডিরেক্টর আবু নাছের জানান, উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও থাকছে নগদ মূল্যছাড়।

বসুন্ধরা লিংক রোডের আউটলেটের পুরো ঠিকানা: প্লট: ৩১০-৩১১ ব্লক: এ, রোড ১৩, বসুন্ধরা লিংক রোড, ঢাকা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ