ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টার ফ্রিজ পেলেন হাবিবুর রহমান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টার ফ্রিজ পেলেন হাবিবুর রহমান

ঢাকা: সম্প্রতি মিনিস্টার গ্রুপের ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ অফারের মাধ্যমে ঢাকার মিরপুরস্থ মিনিস্টারের নিজস্ব শো-রুম থেকে ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০ শতাংশ ফ্রি পেলেন মিরপুর শাহ আলীবাগের মো. হাবিবুর রহমান। অন্যদিকে ডেমরায় মিনিস্টারের নিজস্ব শো-রুম থেকে ফ্রিজ কিনে ৫০ শতাংশ ফ্রি পেলেন ডেমরার ডগাইয়ের মো. রাসেল।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সবার মধ্যে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছে ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ অফার। এ অফারের মাধ্যমে একজন গ্রাহক মিনিস্টার গ্রুপের যে কোনো মডেলের ফ্রিজ, এলইডি টিভি, এসি ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য কিনলেই পেতে পারেন স্ক্র্যাচ কার্ড। আর কার্ড ঘষেই পাওয়া যাবে ক্যাশ ভাউচার, ইনস্ট্যান্ট গিফট, ১০০ শতাংশ পর্যন্ত ফ্রি, নগদ মূল্যছাড়সহ আকর্ষণীয় নিশ্চিত সব উপহার।  

১০০ শতাংশ ফ্রি পেয়ে অত্যন্ত খুশি হাবিবুর রহমান। তিনি ১০০ শতাংশ ফ্রি পেয়ে উচ্ছ্বাসিত কণ্ঠে বলেন, আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে, ফ্রিজ কিনে ১০০ শতাংশ ফ্রি পেয়েছি। এ খুশি ভাষায় প্রকাশ করার মতো নয়। এর আগে অনেক প্রতিযোগিতায় ছোট ছোট পুরস্কার পেলেও এবারই প্রথম আমি এত বড় পুরস্কার পেয়েছি। সত্যি কথা বলতে এ ঈদে ফ্রিজ কেনাটা খুব চাপের ব্যাপার ছিল। তবুও অতিপ্রয়োজন ছিল বিধায় ফ্রিজ কেনার জন্য মনস্থির করি। আশপাশের অনেকের কাছ থেকে খোঁজখবর নেই বাজারে দামে কম মানে ভালো কোন কোম্পানির ফ্রিজ ভালো। তারপর সিদ্ধান্ত নেই যে, মিনিস্টার ফ্রিজই নেব। তখনও ভাবিনি এত বড় বিস্ময় অপেক্ষা করছে আমার জন্য। মিনিস্টার কোম্পানিকে বিশেষ ধন্যবাদ ক্রেতা সাধারণের জন্য এমন অফার রাখার জন্য।  

৫০ শতাংশ ফ্রি পেয়ে ব্যাপক আনন্দিত ডগাইয়ের রাসেল। পুরস্কার পাওয়ার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি অত্যন্ত আনন্দিত। আমার ঈদের আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। মিনিস্টার কোম্পানিকে অসংখ্য ধন্যবাদ আমাদের জন্য এমন অফার রাখার জন্য।

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, ঈদ হচ্ছে আনন্দ উদযাপন ও উপহার দেওয়ার সময়। আর তাই এবার ঈদে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য পণ্য উপভোগের মাধ্যমে আনন্দ ভাগাভাগি করার সুবিধার্থে মিনিস্টার গ্রুপ এ ঈদ স্পেশাল ক্যাম্পেইন চালু করেছে।

উল্লেখ্য, সব প্রকার (ফ্রিজ, এলইডি টিভি ও এসি) এক্সচেঞ্জ (পুরোনো দিলে নতুন মেলে) অফারগুলো নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত চলমান থাকবে। রয়েছে ০ শতাংশ ডাউন পেমেন্টের সুযোগ ও ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা।  

এছাড়া যে কোনো অফার, তথ্য বা সেবা পেতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জুন ২৫, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।