ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

গ্রামীণফোন রিচার্জে নগদ নিয়ে এলো এক টাকার অফার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুন ২১, ২০২৩
গ্রামীণফোন রিচার্জে নগদ নিয়ে এলো এক টাকার অফার

ঢাকা: গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য রিচার্জে এক টাকার অফার নিয়ে এসেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। এ অফারে নগদ থেকে গ্রামীণফোন নম্বরে ২০০ টাকা রিচার্জ করলে প্রতি ঘণ্টায় প্রথম ১০০ জন ১৯৯ টাকা ক্যাশ ব্যাক পাবেন।

এছাড়া প্রতিদিন সবচেয়ে বেশিবার ২০০ টাকা রিচার্জ করা ব্যক্তি পাবেন একটি স্মার্টফোন বা ট্যাব।

ডিজিটাল লেনদেনকে আরও উৎসাহিত করতে মোবাইল রিচার্জে এ অফার নিয়ে এসেছে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল লেনদেন সেবা নগদ। এ অফারের আওতায় ১৯-২৫ জুন পর্যন্ত নগদ থেকে গ্রামীণফোন নম্বরে ২০০ টাকা রিচার্জ করে ১৯৯ টাকা ক্যাশ ব্যাক পাবেন গ্রাহকেরা। এ ক্যাশব্যাকটি পেতে এ অফার চলাকালে নগদ অ্যাপ অথবা *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে ২০০ টাকা রিচার্জ করতে হবে।

নিজের বা প্রিয়জনের যেকোনো ‘গ্রামীণফোন’, ‘গ্রামীণফোন স্কিট্টো’ বা প্রিপেইড ও পোস্টপেইড নম্বরে নগদ- এর মাধ্যমে ২০০ টাকা রিচার্জে এ ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করা যাবে। ক্যাশব্যাক পাওয়া যাবে যে নম্বর থেকে নগদ ব্যবহার করে রিচার্জ করা হয়েছে, সেই নম্বরেই।

ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত রিচার্জের ক্ষেত্রে এ অফার প্রযোজ্য হবে। প্রতি ঘণ্টায় প্রথম ১০০ জন রিচার্জকারী এ ক্যাশব্যাক পাবেন। রিচার্জের পরবর্তী এক কর্মদিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে গ্রাহকের অ্যাকাউন্টে।

একজন গ্রাহক যতবার খুশি এ ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। ক্যাম্পেইন চলাকালীন সবচেয়ে বেশিবার ২০০ টাকা রিচার্জকারী গ্রাহকের জন্য রয়েছে আবার বিশেষ পুরস্কার। তিনি নগদের পক্ষ থেকে পাবেন একটি স্মার্টফোন বা ট্যাব। এ বিশেষ পুরস্কারের জন্য নির্বাচিত হলে এসএমএসের মাধ্যমে বিজয়ীকে অবহিত করা হবে এবং নগদ লিমিটেডের অফিসিয়াল ফেসবুক পেজে বিজয়ীদের তালিকা প্রকাশ করা হবে।

এ ক্যাম্পেইনের ব্যাপারে নগদ-এর চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, ‘নগদ চায় যে, দেশের যত বেশি সম্ভব মানুষ ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হয়ে উঠুক এবং তারা মোবাইল রিচার্জের মতো দৈনন্দিন কাজে মোবাইল আর্থিক সেবা ব্যবহার করুক, সেজন্যই দেশের অন্যতম মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে এ অফার নিয়ে এসেছে নগদ। আমরা গ্রাহকের জীবন আরও সহজ ও আরামদায়ক করে তুলতে চাই। ’

নগদ জানিয়েছে যে, এই ক্যাম্পেইন বা অন্যকোনো কারণে নগদ- এর কোনো কর্মকর্তা গ্রাহকের কাছে পিন নম্বর বা ওটিপি চাইবেন না। নগদ- এর কোনো প্রতিনিধি ফোন করে গ্রাহককে কোনো লেনদেন বা রিচার্জ করতে বলেন না।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুন ২১, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।