ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্কয়ার টয়লেট্রিজের সিওও হলেন মালিক মোহাম্মদ সাঈদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
স্কয়ার টয়লেট্রিজের সিওও হলেন মালিক মোহাম্মদ সাঈদ

ঢাকা: সম্প্রতি স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে পদোন্নতি পেয়েছেন মালিক মোহাম্মদ সাঈদ। নতুন এ পদে উন্নীত হওয়ার আগে তিনি একই কোম্পানিতে হেড অব অপারেশনস হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

 

এফএমসিজি সেক্টরে ২০ বছরেরও বেশি সময়ের অভিজ্ঞতা সম্পন্ন মালিক মোহাম্মদ সাঈদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে স্নাতকোত্তর পাস করেন। ২০০২ সালে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডে ব্র্যান্ড এক্সিকিউটিভ হিসেবে যোগদান করেন। নতুন এ পদোন্নতির আগে তিনি হেড অব অপারেশনস, হেড অব মার্কেটিং ও কোম্পানির আরও অনেক গুরুত্বপূর্ণ ভূমিকায় অসামান্য দক্ষতা প্রদর্শন করেছেন। হেড অব অপারেশনস হিসেবে থাকাকালীন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার ক্ষেত্রে তার বিচক্ষণতা ও দূরদর্শিতা ব্যাপক ভূমিকা পালন করেছে।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অঞ্জন চৌধুরী বলেন, মালিক মোহাম্মদ সাঈদকে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের সিওও হিসেবে ঘোষণা করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি নিশ্চিত যে, তিনি স্কয়ার টয়লেট্রিজকে আরও উচ্চতায় নিয়ে যাবেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।