ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাধাহীন ডিজিটাল জীবনযাত্রার প্রতিশ্রুতি নিয়ে এলো গ্রামীণফোন প্রাইম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
বাধাহীন ডিজিটাল জীবনযাত্রার প্রতিশ্রুতি নিয়ে এলো গ্রামীণফোন প্রাইম

ঢাকা: গ্রাহকদের জন্য নিজেদের জনপ্রিয় পোস্টপেইড সেবা মাইপ্ল্যানকে আরও উন্নত এক নতুন রূপে নিয়ে এসেছে গ্রামীণফোন। ‘নতুন উন্মোচিত গ্রামীণফোন প্রাইম’ এর উদ্দেশ্য মূলত সময়ের সঙ্গে তাল মিলিয়ে গ্রামীণফোনের সম্মানিত পোস্টপেইড গ্রাহকদের পরিবর্তনশীল ও নতুন চাহিদা পূরণে দুর্দান্ত সব সুবিধা দেওয়া।

গতানুগতিক ফোন প্ল্যানের ধারণাকে পাল্টে দিয়ে গ্রাহকদের প্রাত্যহিক জীবনের স্মার্ট ও আধুনিক সব প্রয়োজনীয়তাকে বিবেচনা করে একটি ডিজিটাল লাইফস্টাইল সঙ্গী হিসেবে সাজানো হয়েছে গ্রামীণফোন প্রাইম। উদ্যোক্তা ও তরুণ পেশাদারদের মতো আপসহীন, দ্রুতগতির জীবনযাত্রায় অভ্যস্ত গ্রাহকদের জীবনে এটি হতে পারে এক অনন্য সংযোজন, যা তাদের জীবনের প্রতিটি পদক্ষেপে আত্মবিশ্বাসের ‘প্রাইমে’ থাকার সুযোগ করে দেবে।

প্রাইম বেসিক ব্যবহারকারীরা ৭৫ পয়সা/মিনিট ট্যারিফ (যে কোনো স্থানীয় অপারেটরে)সহ অন্যান্য সুবিধা যেমন ১ সেকেন্ড পালস ও ৩০ পয়সা/এসএমএস উপভোগ করতে পারবেন। প্রথম রিচার্জে ৮৭ টাকা রিচার্জ করার মাধ্যমে প্রাইম ব্যবহারকারীরা পাবেন ৩০ দিন মেয়াদে ১২০ মিনিট টকটাইম। প্রিপেইড থেকে পোস্টপেইড সংযোগে পরিবর্তন করা বা নতুন সংযোগ নেওয়ার ক্ষেত্রে নির্দিষ্ট পরিমাণ রিচার্জে মোট ৯ মাসের মেয়াদসহ ২১.৬ জিবি ডেটা উপভোগের দারুণ সুবিধাও থাকছে গ্রামীণফোন প্রাইমে। এছাড়া প্রাইম গ্রাহকরা ১ হাজার ৯৯৯ টাকায় পাচ্ছেন আনলিমিটেড ইন্টারনেট প্যাক, যার আওতায় ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন ৪০০ জিবি ডেটা, মেয়াদ ৩০ দিন।

এ সুবিধাগুলো ছাড়াও ট্যুর, ট্রাভেলস অ্যান্ড হসপিটালিটি, ডাইনিং, ই-কমার্স, অটোমোবাইল, আইওটি সল্যুশন ও হেলথকেয়ারসহ নানা খাতে প্রাইম ব্যবহারকারীদের জন্য থাকছে দুর্দান্ত সব অফার। গ্রামীণফোনের ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজারদের সহযোগিতায় প্রাইম ব্যবহারকারীরা এ সুবিধাগুলো উপভোগ করতে পারবেন। শেরাটন, দ্য ওয়েস্টিন, ইউনাইটেড হসপিটাল, নভোএয়ার, সনি র‌্যাংগস, ফুডপ্যান্ডাসহ বিখ্যাত সব লাইফস্টাইল ও বিলাসপণ্যের আউটলেটগুলোতে প্রাইম ব্যবহারকারীরা নিজ নিজ স্ট্যাটাসের ভিত্তিতে বিভিন্ন বিশেষায়িত অফার পাবেন। প্রতি ৩ মাস অন্তর যুক্ত হবে নতুন নতুন সব অফার, যার মাধ্যমে প্রাইম ব্যবহারকারীদের আপসহীন জীবনযাত্রা আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় হয়ে উঠবে।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, গ্রামীণফোনের সর্বদা উদ্ভাবন ও গ্রাহকদের সর্বোচ্চ সেবাদানের প্রতিশ্রুতির একটি প্রমাণ গ্রামীণফোন প্রাইম। আমরা আমাদের পোস্টপেইড গ্রাহকদের গতিময় জীবনযাত্রাকে বুঝি, আর তাই তাদের ডিজিটাল জীবনযাত্রার আধুনিক সব চাহিদা পূরণের জন্য আমরা বিশেষ গুরুত্বের সঙ্গে 'প্রাইম' প্রোডাক্টটির ডিজাইন করেছি। এ রূপান্তর পোস্টপেইড গ্রাহকদের অভিজ্ঞতায় অনেক পরিবর্তন আনবে, তাদের আরও আনন্দিত করবে এবং যারা অতুলনীয় কানেক্টিভিটি ও লাইফস্টাইল সুবিধা খুঁজছেন, তাদের পছন্দের তালিকায় শীর্ষে অবস্থান করে নেবে বলেই আমরা বিশ্বাসী।

মাইজিপি অ্যাপ ব্যবহার করে গ্রামীণফোন ব্যবহারকারীরা প্রাইম ব্যবহারের সুযোগ ও মাইগ্রেশন প্রক্রিয়াসহ বিস্তারিত সব তথ্য জানতে পারবেন। বিভিন্ন প্রাইম লাইফস্টাইল সুবিধা পেতে গ্রাহকরা মাইজিপি অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে পারবেন।

প্রাইমের মাধ্যমে গ্রামীণফোন তাদের সম্মানিত পোস্টপেইড গ্রাহকদের কাছে সেরা মানের সংযোগ ও জীবনযাত্রা সুবিধা দেওয়ার পদক্ষেপ নিয়েছে। চমৎকার সব বৈশিষ্ট্য ও সুযোগ-সুবিধা নিয়ে পোস্টপেইড গ্রাহকদের অভিজ্ঞতাকে সম্পূর্ণ নতুনভাবে সাজাতে এবং তাদের সত্যিকারের সীমাহীন ডিজিটাল জীবনযাত্রার সঙ্গে পরিচয় করিয়ে দিতে মাইপ্ল্যানকে প্রতিস্থাপন করেছে গ্রামীণফোন প্রাইম।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।