ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্পিড নিয়ে এলো ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন ৩’ গেমিং কনটেস্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
স্পিড নিয়ে এলো ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন ৩’ গেমিং কনটেস্ট

ঢাকা: আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড ‘স্পিড’ তার ভোক্তাদের জন্য ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি’ গেমিং কনটেস্ট শুরু করেছে। ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি’ একটি মাইক্রোসাইটভিত্তিক গেম।

গেমটি খেলার জন্য https://speedkhawgorushamlao.com/ এ লিংকে প্রবেশ করতে হবে এবং ইন্টারনেট সংযোগ চালু রাখতে হবে। মোবাইল ও ডেস্কটপ/ল্যাপটপ উভয় ডিভাইস থেকেই গেমটি খেলা যাবে।  

‘স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি’ গেমটিতে বিজয়ী হতে হলে একটি ভার্চ্যুয়াল গরুর হাট থেকে গরু নিয়ে বাসায় যাওয়ার সময় হাত থেকে দড়ি ছুটে যাওয়া গরুটিকে নির্দিষ্ট সময়ের মধ্যে ধরতে হবে এবং সামলাতে হবে। দৌড়ানোর সময় রাস্তায় আসা প্ৰতিবন্ধকতাগুলো যেমন- রোডব্লক, ম্যানহোল ইত্যাদি পাশ কাটিয়ে অথবা লাফ দিয়ে এগিয়ে যেতে হবে। গেমটি চলাকালীন রাস্তায় ‘স্পিড’ ক্যান দেখা যাবে, সেগুলো সংগ্রহ করলে খেলার গতি বেড়ে যাবে এবং এটি গরু ধরতে সহায়তা করবে। হাত থেকে ছুটে যাওয়া গরুটিকে নির্দিষ্ট সময়ের মধ্যে যিনি ধরতে পারবেন তিনি বিজয়ী হিসেবে গণ্য হবেন। প্রোগ্রাম চলাকালীন প্রতিদিন সর্বোচ্চ ২০ জন বিজয়ী হবে এবং প্রতি বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন একটি আকর্ষণীয় পকেট ওয়্যারলেস স্পিকার। ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন থ্রি’ গেমিং কনটেস্টটি চলবে ১৯ থেকে ২৮ জুন পর্যন্ত।

প্রোগ্রামটি সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং মোহাম্মদ মাইদুল ইসলাম বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড ‘স্পিড’ সব সময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় বিগত দুই বছরের ব্যাপক সাফল্যের পর এবার আমরা ‘স্পিড খাও, গরু সামলাও’ গেমিং কনটেস্টের সিজন থ্রি নিয়ে এসেছি। আমরা আশা করছি এ প্রোগ্রামটি ‘স্পিড’ এর সব তরুণ ভোক্তাদের মধ্যে ব্যাপক সারা ফেলবে। ভোক্তাদের জন্য আমাদের এ ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।