ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হকি ফেডারেশনের সহ-সভাপতি হচ্ছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুন ১২, ২০২৩
হকি ফেডারেশনের সহ-সভাপতি হচ্ছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান

ঢাকা: হকি ফেডারেশনের সহ-সভাপতি নির্বাচিত হতে যাচ্ছেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ। তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সহ-সভাপতি, ভলিবল ফেডারেশনের সহ-সভাপতিসহ বিভিন্ন ক্রীড়া ও সামজিক সংগঠনের উন্নয়নে কাজ করে চলেছেন।

বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচনে গত রোববার (১১ জুন) ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২৮ পদের জন্য জমা পড়েছে ২৮টি মনোনয়নপত্র। আগামী ১৯ জুন হকি ফেডারেশনের নির্বাচনের দিন ধার্য ছিল। ফেডারেশনের ২৮ জনের কমিটিতে জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদকে দেওয়া হয়েছে ১০ পদ। সুতরাং হকি ফেডারেশনের নির্বাচনে আর ভোটের প্রয়োজন নেই।

দেশের উদীয়মান অন্যতম শীর্ষ ব্যবসায়ী এম এ রাজ্জাক খান রাজ ব্যবসার পাশাপাশি বর্তমানে দেশের ক্রীড়াঙ্গনেও এক পরিচিত নাম। গত কয়েক বছরে ক্রীড়াঙ্গনে দারুণ সাফল্য পেয়েছেন তিনি।  

হকি ফেডারেশন নিয়ে এম এ রাজ্জাক খান রাজ বলেন, আমি দেশের হকির সেবা করার লক্ষ্যে আগামী চার বছর ফেডারেশনের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করতে চাই।

তিনি বলেন, খেলাধুলা ভালোবাসি বলে দেশের বিভিন্ন ক্রীড়ায় নিজেকে সরাসরি জড়িয়ে রেখেছি আমি।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জুন ১২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।