ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আইএসইউ ইনডোর গেমসের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জুন ১১, ২০২৩
আইএসইউ ইনডোর গেমসের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ঢাকা: ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) আইটি ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে দুদিনব্যাপী ইনডোর গেমস ২০২৩ এর পুরস্কার বিতরণী।  

আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান রোববার (১১ জুন) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

 

উপাচার্য বলেন, শিক্ষার্থীদের প্রতিভা বিকাশের জন্য খেলাধুলায় যতটা সহযোগিতা দরকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সব সময় পাশে থাকবে। যে কোনো কাজে উৎসাহ ও প্রচেষ্টা থাকতে হবে, বড় হওয়ার আগ্রহ থাকতে হবে, তবেই কর্মের মধ্য দিয়ে সামনে এগিয়ে যাওয়া যাবে।  

তিনি বলেন, শিক্ষার্থীরা নিয়মিত ক্লাস করবে, খেলাধুলা করবে, বিভিন্ন ক্লাব কর্মকাণ্ডে অংশগ্রহণ করবে, তবেই আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবিলায় নিজেদের প্রস্তুত করতে সক্ষম হবে।

টুর্নামেন্টে কয়েকটি ক্যাটাগরিতে (টেবিল-টেনিস, ক্যারাম, দাবা, রুবিক্স কিউব) বিভিন্ন ডিপার্টমেন্টের শতাধিক ছাত্রছাত্রী অংশগ্রহণ করেন। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ছিল বিশ্বখ্যাত এবং জাপানের নাম্বার ওয়ান ওয়াটার পিউরিফায়ার ব্র্যান্ড টরেভিনো। কো-স্পন্সর ছিল বাংলাদেশের স্বনামধন্য সংবাদ উপস্থাপনা ইনস্টিটিউট লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমি। টেবিল টেনিস দ্বৈততে চ্যাম্পিয়ন হয় আবু তালহা ও শিহাব উদ্দীন, রানারআপ জাকির হোসেন ও রাকিব আহমেদ হিমেল, টেবিল টেনিস একক চ্যাম্পিয়ন তানভির আনজুম, রানারআপ মুজাহিদ হোসেন মজুমদার, রুবিক্স কিউব চ্যাম্পিয়ন ইব্রাহিম হোসেন সাজ্জাদ, দাবায় চ্যাম্পিয়ন মো. জাকির হোসেন, রানারআপ সাকিব সরকার, ক্যারাম চ্যাম্পিয়ন শাহাদাত আলী ও সরোয়ার হোসাইন, রানারআপ গোলাম রাব্বানী, সৌখিন।

আইটি ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ইনডোর গেমস ২০২৩ এর সেরা নারী খেলোয়াড় কানিজ ফাতেমা সেতু, সেরা পুরুষ খেলোয়াড় ইব্রাহিম হোসেন সাজ্জাদ ও তানভীর আনজুম।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রেজিস্ট্রার মো. লুৎফর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও টরেভিনোর পরামর্শক এস এম নাসের ইকবাল, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মুজিবুর রহমান, প্ল্যানিং ও ডেভেলপমেন্টের জ্যেষ্ঠ সহকারী পরিচালক ও স্পোর্টস ক্লাবের সমন্বায়ক আবু নাজিম, হেড অব পাবলিক রিলেশন্স রাইসুল হক চৌধুরীসহ বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জুন ১১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।