ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিরসরাইয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নিয়াজ মোর্শেদ এলিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
মিরসরাইয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত নিয়াজ মোর্শেদ এলিট

ঢাকা: কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। নিজ উপজেলা মিরসরাইয়ে তাকে শুভেচ্ছা জানান নব-নির্বাচিত চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা এবং মিরসরাই উপজেলার যুবলীগের নেতাকর্মীরা।

 

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের নয় দুয়ার গ্রামের বাড়িতে ব্যানারে সড়কের দুপাশ চেয়ে যায়। দুপুর গড়িয়ে এলে গাড়ি বহর নিয়ে দলে দলে ফুল নিয়ে তাকে শুভেচ্ছা জানাতে আসেন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। পরে ঘুরে ঘুরে নেতাকর্মীদের খোঁজ-খবর নেন নিয়াজ মোর্শেদ এলিট।  

এ সময় নব-নির্বাচিত চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি এস এম রাশেদুল আলম ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান এবং দক্ষিণ জেলা সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুরের নেতৃত্বে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। মিরসরাইয়ের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরাও ফুল নিয়ে তাকে শুভেচ্ছা জানাতে আসেন।

এ উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটের গ্রামের বাড়ি মিরসরাইয়ের মসজিদিয়ায় এক মেজবান অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেজবানি অনুষ্ঠানটি যুবলীগের মিলনমেলায় পরিণত হয়।

সকাল থেকে মিরসরাই, সীতাকুণ্ড, সন্দীপ, ফটিকছড়ি, হাটহাজারী, রাউজান, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের নেতাকর্মীদের গাড়ি বহর মিরসরাইয়ে আসতে থাকে। কাঙ্ক্ষিত যুবলীগের চট্টগ্রাম উত্তর দক্ষিণ কমিটি পাওয়ার পর আজকের এ শুভেচ্ছা বিনিময় যেন মিলনমেলায় পরিণত হয়।

শত শত নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয় মিরসরাই উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের মসজিদা গ্রাম।

মেজবান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি মোশারফ হোসেন, আশেকে এলাহি সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন, আবদুল করীম, সাংগঠনিক সম্পাদক আবুল বশর, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক জয়নাল আবেদীন, আইন সম্পাদক বিমল চন্দ্র নাথ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ওসমান চৌধুরী, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এস এম মামুনসহ নেতারা।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।