ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বইমেলা

বইমেলায় পিয়াস মজিদের নতুন পাঁচ বই

বইমেলা টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৬
বইমেলায় পিয়াস মজিদের নতুন পাঁচ বই

অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে পিয়াস মজিদের নতুন পাঁচটি বই। অন্যপ্রকাশ থেকে গল্পের বই ‘নগর ঢাকায় জনৈক জীবনানন্দ’, ঐতিহ্য থেকে প্রবন্ধের বই ‘এলোমেলো ভাবনাবৃন্দ’, সময় থেকে কবিতার বই ‘কবিকে নিয়ে কবিতা’, অনিন্দ্য থেকে সম্পাদিত বই ‘অগ্রন্থিত আবদুল মান্নান সৈয়দ’ এবং পাঠক সমাবেশ থেকে প্রকাশিত হয়েছে সমালোচনামূলক বই ‘সৈয়দ শামসুল হকের জলেশ্বরী’।



নগর ঢাকায় জনৈক জীবনানন্দ পাওয়া যাবে গ্রন্থমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে অন্যপ্রকাশের প্যাভিলিয়নে। বইটির প্রচ্ছদ এঁকেছেন শিল্পী ধ্রুব এষ। এলোমেলো ভাবনাবৃন্দ পাওয়া যাবে ঐতিহ্যের ২৫৮-২৬০ নাম্বার স্টলে। প্রচ্ছদ ধ্রুব এষের। কবিকে নিয়ে কবিতা পাওয়া যাবে সময় প্রকাশনীর প্যাভিলিয়নে। প্রচ্ছদ ধ্রুব এষ।

অগ্রন্থিত আবদুল মান্নান সৈয়দ পাওয়া যাবে অনিন্দ্য প্রকাশের ২৯৩-২৯৬ নাম্বার স্টলে। এই বইটিরও প্রচ্ছদ করেছেন শিল্পী ধ্রুব এষ। এবং গ্রন্থমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে পাঠক সমাবেশের প্যাভিলিয়নে পাওয়া যাবে সৈয়দ শামসুল হকের জলেশ্বরী। এ বইটির প্রচ্ছদ করেছেন সেলিম আহমেদ।

এছাড়া অনলাইন বুকশপ রকমারি.কম থেকে অর্ডার দিয়েও সংগ্রহ করা যাবে পিয়াস মজিদের বইসমূহ।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০১৬
টিকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।