ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

শিল্প-সাহিত্য

বিটিআরসি চেয়ারম্যানের 'কবিতার ধ্বনি স্রোতস্বিনী'

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
বিটিআরসি চেয়ারম্যানের 'কবিতার ধ্বনি স্রোতস্বিনী'

ঢাকা: বহুমাত্রিক প্রতিভার অধিকারী বিশিষ্ট কবি ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদারের 'কবিতার ধ্বনি স্রোতস্বিনী' অনুষ্ঠানে ঢল নামে বিশিষ্টজনদের।

শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আবৃত্তি সংগঠন ‘স্বনন’ এর আয়োজনে এবং ড. চক্রেশ চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার।

বরেণ্য আবৃত্তিশিল্পী জয়ন্ত চট্টোপাধ্যায় সব অতিথির উপস্থিতিতে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।  

বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা অনুষ্ঠানে প্রধান আলোচক ও কবি নাসির আহমেদ এবং কবি দিলারা হাফিজ বিশেষ আলোচক হিসেবে কবি শ্যাম সুন্দর সিকদার ও তার কবিতার বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠানে দেশের বরেণ্য কবি, আবৃত্তিশিল্পী ও নৃত্যশিল্পীদের উপস্থিতির পাশাপাশি ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং এর অধীনস্থ বিভিন্ন সংস্থা, বিভিন্ন মন্ত্রণালয় ও সংস্থাগুলো, মোবাইল অপারেটর ও বিটিআরসির অন্যান্য লাইসেন্সি প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa