ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

শিল্প-সাহিত্য

উদীচী শিল্পীগোষ্ঠী বরিশালের সভাপতি মিরণ, সম্পাদক স্নেহাংশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
উদীচী শিল্পীগোষ্ঠী বরিশালের সভাপতি মিরণ, সম্পাদক স্নেহাংশু উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের বিংশতিতম জেলা সম্মেলন ২০২২

বরিশাল: সাইফুর রহমান মিরনকে সভাপতি ও স্নেহাংশু বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্যের উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের কমিটি গঠন করা হয়েছে।  

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দিনব্যাপী বিংশতিতম সম্মেলনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

‘শ্রেণিভেদ ভাঙি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে’ স্লোগান নিয়ে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের বিংশতিতম জেলা সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়। নগরের জগদীশ সারস্বত বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় সংগীত পরিবেশনের পর সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন সংস্কৃতজন অ্যাড. মানবেন্দ্র বটব্যাল।

সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কেন্দ্রীয় সংসদের সহসভাপতি প্রবীর সরদার ও সম্পাদকমণ্ডলীর সদস্য আরিফ নূর।

উদ্বোধনী অনুষ্ঠানের পর সাংগঠনিক অধিবেশনে জেলা কমিটির সভাপতি সাইফুর রহমান মিরণের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক স্নেহাংশু কুমার বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন- মানবেন্দ্র বটব্যাল, বিশ্বনাথ দাস মুন্সী, কাজল ঘোষ, আজমল হোসেন লাবু, মুরাদ আহমেদ, উদীচী বাকেরগঞ্জ শাখার সভাপতি নারায়ণ চন্দ্র দাস, পুস্প চক্রবর্তী, সুজয় সেনগুপ্ত, সুকান্ত হাওলাদার অপি প্রমুখ।

সাংগঠনিক অধিবেশনের শুরুতে শোক প্রস্তাব উপস্থাপন করেন মো. শাহেদ এবং পরে সম্পাদকীয় প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক স্নেহাংশু কুমার বিশ্বাস। এরপর সাধারণ সম্পাদকের প্রতিবেদনের ওপর আলোচনা-পর্যালোচনা শেষে তা অনুমোদন করে নেওয়া হয়।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বিষয় নির্বাচনী কমিটির মাধ্যমে সাইফুর রহমান মিরণকে সভাপতি এবং স্নেহাংশু কুমার বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে উদীচী শিল্পীগোষ্ঠী বরিশাল জেলা সংসদের ৩৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa