ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

শিল্প-সাহিত্য

পঞ্চম বর্ষে ‘ব্ল্যাকফ্লেইম থিয়েটার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
পঞ্চম বর্ষে ‘ব্ল্যাকফ্লেইম থিয়েটার’ ...

ঢাকা: ঘরোয়া আয়োজনের মধ্যে দিয়ে পালন করা হলো কর্মমুখর নবীন নাট্যসংগঠন ‘ব্ল্যাকফ্লেইম থিয়েটারের বর্ষপূর্তি। এবার ৫ম বর্ষে পদার্পণ করলো সংগঠনটি।

বর্ষপূর্তি উপলক্ষে সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতার আয়োজন করা হয়।

আয়োজনে ব্ল্যাকফ্লেইম থিয়েটারের প্রতিষ্ঠাতা ও প্রধান সম্পাদক তানভীর শেখ এর সঞ্চালনায় দলের সদস্য, কলাকুশলী, সহকর্মী, নাট্যকর্মী সংস্কৃতিকর্মী, বিশিষ্ট নাট্য-ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।  

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লেখক ও ছড়াকার খাইরুল বাবুই, মূকাভিনেতা জনাব নিথর মাহবুব, দেশ ই-কমার্স লিমিটেডের চেয়ারম্যান জনাব মো. আরিফুজ্জামান, জাপান বাংলা পিস ফাউন্ডেশন’ এর প্রেসিডেন্ট জনাব হুমায়ূন কবির সুইট, বাংলাদেশ মাইম অ্যাসোসিয়েশন এর কার্যনির্বাহী সদস্য আল মাসুম সবুজ প্রমুখ।

এ আয়োজনের দলের কর্মকাণ্ড এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনার পাশাপাশি আমন্ত্রিত অতিথিরা বক্তব্য দেন। বিভিন্ন সংগঠন, নাট্যকর্মী ও সুধীজন ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন। বিশেষ এ আয়োজনে সকল অতিথিদের উপস্থিতিতে গানে গানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। পরে সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে শেষ হয় আয়োজন।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
এইচএমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa