ঢাকা, মঙ্গলবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

শিল্প-সাহিত্য

প্রত্যাশিত উন্নতি নেই আনিসুজ্জামানের শারীরিক অবস্থার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মে ১০, ২০২০
প্রত্যাশিত উন্নতি নেই আনিসুজ্জামানের শারীরিক অবস্থার

ঢাকা: বার্ধক্যজনিত কারণে বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান। কিন্তু তার শারীরিক অবস্থার প্রত্যাশিত উন্নতি হচ্ছে না বলে জানিয়েছেন আনিসুজ্জামানের ছেলে আনন্দ জামান।

রোববার (১০ মে) রাত ৮টায় তিনি বাংলানিউজকে এ তথ্য জানান।  

এর আগে শনিবার (৯ মে) অধ্যাপক আনিসুজ্জামানকে রাজধানীর ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতাল থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়।

অধ্যাপক আনিসুজ্জামানের ছেলে আনন্দ জামান বলেন, বাবার অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে তার প্রত্যাশিত উন্নতি হচ্ছে না। ডাক্তাররা দেখছেন এবং আরো বেশ কিছুটা উন্নতি প্রত্যাশা করছেন।

এর আগে বার্ধক্যজনিত সমস্যার কারণে গত ২৭ এপ্রিল রাজধানীর ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালে ভর্তি হন অধ্যাপক আনিসুজ্জামান। সেখানে চিফ কার্ডিওলজিস্ট অধ্যাপক খন্দকার কামরুল ইসলামের অধীনে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।  

পরে প্রত্যাশিত উন্নতির লক্ষণ দেখতে না পাওয়ায় চিকিৎসকেরা তাকে শনিবার (২ মে) নিবিড় পর্যবেক্ষণে (সিসিইউ) স্থানান্তর করেন। কিন্তু তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় হাসপাতাল বদলের সিদ্ধান্ত নেওয়া হয়।

এপ্রিলের প্রথম সপ্তাহেও একই ধরনের সমস্যার কারণে অধ্যাপক আনিসুজ্জামানকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছিল একবার।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, মে ১০, ২০২০
এইচএমএসি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa