ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিল্প-সাহিত্য

জাবিতে জলসিঁড়ির নতুন কমিটি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
জাবিতে জলসিঁড়ির নতুন কমিটি আসিফা সুলতানা আশা ও অনিন্দিতা বিনতে আনোয়ার, ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সাংস্কৃতিক সংগঠন জলসিঁড়ির ২০১৯-২০ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

আসিফা সুলতানা আশাকে সাধারণ সম্পাদক ও অনিন্দিতা বিনতে আনোয়ারকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সংগঠনের নতুন সাধারণ সম্পাদক আসিফা সুলতানা আশা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সমন্বয়ক নাটক ও গান যথাক্রমে সাদিয়া আফরিন তন্বী ও সায়মা আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সরওয়ার কাওসার শাওন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকাশ মন্ডল, অর্থ সম্পাদক ফাইরুজ সাজিদা তাজরিন, দফতর সম্পাদক মৃত্তিকা দাস, গ্রন্থাগার সম্পাদক মাধুরী রাণী।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন- রাইয়ান বিনতে হাকিম, এহসান জীবন, রনি হায়দার তুর্য, সাদ্দাম হোসেন রোহান ও দুর্জয় বসাক।

ক্যাম্পাসে ‘আমরা শ্রম ও মেধায় বাবুই পাখির মত সৃষ্টিশীল হতে চাই’ এ স্লোগানে সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে আসছে জলসিঁড়ি। এ লক্ষ্যে সপ্তাহ চারদিন (রোব, সোম, মঙ্গল ও বুধবার) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের ৭ নম্বর কক্ষে গানের প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।