ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

তুলার মাইগ্রেন ও ধনুর রক্তচাপ সমস্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জুন ৬, ২০১৭
তুলার মাইগ্রেন ও ধনুর রক্তচাপ সমস্যা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৭/০৬/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেম ও দাম্পত্যের সমস্যা কর্ম জীবনে প্রভাব ফেলতে পারে। বাড়িতে শুভ সংবাদ আসতে পারে।

উচ্চ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। চাকরির স্থানে কোনো অশান্তি লাগতে পারে। শরীরের দিকে একটু নজর দিন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
বৃষপ্রেমের সমস্যার ফলে পরিবারের সদস্যদের সঙ্গে দূরত্ব বাড়তে পারে । পাওনা অর্থ আদায় হতে পারে। ব্যবসার কাজের দিকে একটু ব্যস্ত হতে হবে। পড়াশুনার জন্য উচ্চ ব্যক্তির থেকে সাহায্য।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন) 
মিথুনপ্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ সম্পর্ককে জটিল করে তুলতে পারে। ব্যবসার দিকে ভাল-মন্দ থাকতে পারে। বিয়ের যোগাযোগ আসতে পারে। হঠাৎ কোনো আয় হতে পারে। খরচের পরিমাণ বৃদ্ধি পাবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্কটনতুন সম্পর্কে প্রবেশ করার আগে মানুষটিকে বিচার করতে কিছুটা সময় নিন। চাকরির দিকে নতুন কোনো প্রচেষ্টা সফল হতে পারে। ভাই বোনের মধ্যে সম্পত্তির ব্যাপারে বিবাদ কমবে। শেয়ার বাজারে লাভ বাড়তে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সিংহপ্রেম নিয়ে সামান্য সন্দেহ থেকে সম্পর্কে বড় আঘাত লাগতে পারে। আয় ও ব্যয়ের সমতা ঠিক থাকবে না। বাড়িতে খরচের পরিমাণ বাড়তে পারে। ব্যবসার দিকে অতিরিক্ত আশা কষ্টের কারণ হতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যাপ্রেমের ব্যাপারে মানসিক চাপ প্রতিদিনের কাজে ব্যাঘাত ঘটাতে পারে। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বাড়তে পারে। প্রেমে অপর কোনো ব্যক্তি নিয়ে বিবাদ হতে পারে। গৃহ নির্মাণের জন্য আলোচনা শুরু হতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি দেখা দেবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
তুলাপ্রেমযোগে সফলতা লাভ করবেন কিন্তু অতি উৎসাহ ক্ষতি সৃষ্টি করতে পারে। ভালো কোনো জিনিস উপহার আসতে পারে। ব্যবসার দিকে বাধা পড়তে পারে। চাকরির স্থানে কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বা মাইগ্রেনের সমস্যা বাড়তে পারে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিকপ্রিয়জন বা প্রেমিক-প্রেমিকার সঙ্গে কোনো আর্থিক লেনদেনে না জড়ানোই ভালো। ক্ষুদ্র ব্যবসার দিকে লাভের পরিমাণ বাড়তে পারে। বিপদে কোনো বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন কোনো ব্যবস্থা হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পরিচিত কারো মাধ্যমে প্রেমের প্রস্তাব আসতে পারে। ব্যবসার দিকে বিনিয়োগ বাড়াতে পারে। অর্থের ব্যাপারে সুবিধা পেতে পারেন। চুরি থেকে সাবধান। কর্মচারী নিয়ে সমস্যা বাড়তে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা থাকবে।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
মকরপ্রেমে সফলতার সম্ভাবনা আছে কিন্তু পরিবারের পক্ষে বাধা আসবে। শরীরে রোগের চাপ বৃদ্ধি। এছাড়া সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে কোনো আলোচনা। বাবা-মার জন্য ডাক্তারি খরচ বাড়তে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কুম্ভপ্রেম নিয়ে সমস্যা বাড়তে পারে, এই সমস্যা মানসিক যন্ত্রণার কারণ হবে। নীতির দিক দিয়ে কোনো পরিবর্তন পেশার ক্ষেত্রে কার্যকরী হবে। অংশীদারী ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। বন্ধুর কোনো কাজের জন্য বিরক্তি আসতে পারে।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীনপ্রেমযোগ মিশ্র। বড় সমস্যার যোগ না থাকলেও ছোট ছোট সমস্যার যোগ আছে। কোনো প্রকার আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে লাভের মাত্রা ঠিক রাখতে হবে। কর্মস্থানে একটু ব্যস্ত হতে হবে। পড়াশুনার দিকে চাপ বাড়তে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০১৬ ঘণ্টা, জুন ০৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।