ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাশিফল

পরিবারিক সমস্যায় কুম্ভ, নক্ষত্ররা অনুকূলে থাকবে কন্যার

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জুন ৪, ২০১৭
পরিবারিক সমস্যায় কুম্ভ, নক্ষত্ররা অনুকূলে থাকবে কন্যার পরিবারের সঙ্গে সমস্যা কুম্ভের, নক্ষত্ররা অনুকূলে থাকবে কন্যার

আজ কেমন যাবে
তারিখ- ০৫/০৬/২০১৭

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  মেষ
হতাশা ও একঘেয়েমিতে নানা ধরনের মানসিক চাপ ডেকে আনতে পারে। মানসিক দুর্বল বোধ করতে পারেন এবং মধ্যে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে।

প্রেম নিয়ে কিছু অপ্রীতিকর ঘটনা আজ দুঃখ দিতে পারে। যাত্রা যোগে শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬২

বৃষবৃষ: (২১ এপ্রিল-২১ মে) 
মাথা ঠাণ্ডা রাখুন। মাথা গরমের সমস্যা আর্থিক এবং ব্যক্তি জীবনে ক্ষতি ডেকে আনতে পার। কিছু ক্ষয়ক্ষতি হতে পারে যেটি চিন্তায় রাখবে। সুতরাং আর্থিক দিকগুলোতে এবং জীবিকা ক্ষেত্রে ব্যবহারের দিকে নজর দিন। প্রেম যোগ মিশ্র। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯৯

মিথুনমিথুন: (২২মে-২১ জুন) 
হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন। বাড়তি খরচের সম্ভাবনা আছে। বেহিসাবি খরচ এবং হিসাব না রাখার ফলে সমস্যায় ভুগতে পারেন। প্রেমের দিকে খেয়াল রাখুন। যাত্রা যোগ মিশ্র।  

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮১

কর্কটকর্কট: (২২ জুন-২২ জুলাই) 
কর্কট রাশির জাতকরা সমস্যায় পড়লেও মুক্তি পাবেন। কাজের ক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকারীরা সাহায্য করবেন প্রেম এবং নিজের অন্যান্য সম্পর্কগুলিও দৃঢ় হবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহসিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
জীবনের মূলে থাকবে ধার্মিক ভাব। সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। নতুন প্রেমের সম্ভাবনা আছে। জীবিকার ক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে। যাত্রা যোগে বাধা আছে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২৩ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে কোন আত্মীয় শত্রুতা করতে পারে। দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন এবং যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা অনুকূলে নেই। মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে তাই খরচ ও বিনিয়োগ দুটি ক্ষেত্রেই নিয়ন্ত্রণ রাখুন। যাত্রা যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
কর্মক্ষেত্রে সফলতা আসবে। কিন্তু কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনোরকম সাহায্য আশা করবেন না। অবসর সময় কাটানোর জন্য অথবা ধর্মীয় কারণে ভ্রমণের সম্ভাবনা আছে। প্রেম নিয়ে সমস্যায় ক্লান্ত ও বিধ্বস্ত বোধ করতে পারেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৫১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) 
বৃশ্চিক রাশির জাতকরা কর্মক্ষেত্র এবং ব্যবসায়ে সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি এবং পদোন্নতির সুযোগ আসতে পারে। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২২

ধনুধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) 
বিভিন্ন কাজের পরিকল্পনা করতে পারেন কিন্তু কাজ করার সময় বারে বারে পরিকল্পনা বদল করতে হবে। প্রেমের সম্পর্কটিকে  আজ উপভোগ করুন। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান। যাত্রা যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:  ৪১

মকরমকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
সন্দেহ প্রবণতার ফলে সমস্যায় পড়বেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি আজ স্থগিত রাখা ভালো। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। । বিতর্ক এড়াতে যে কোনরকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নেওয়া উচিত। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। যাত্রা শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৭

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
আর্থিক বিষয় নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার ভালো ব্যবহার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে। প্রেম যোগ শুভ। শুভ দিল উত্তর।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
মন অস্থির থাকায় কাজে ভুল হবার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা আনুন। সৃজনশীলতার বহিঃপ্রকাশ করুন কারণ দিনটিতে সৃজনশীলতার জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে। প্রেম যোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১৭

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, জুন ০৫, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।