ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কর্কটের অনুকূল, সিংহের বিশেষ দিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মে ২৮, ২০১৭
কর্কটের অনুকূল, সিংহের বিশেষ দিন ছবি: সংগৃহীত

আজ কেমন যাবে
তারিখ- ২৯/০৫/২০১৭

মেষ

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  

 

সরল রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে।

রাগ বা জেদ বৃদ্ধি পেয়ে রক্ত চাপ বৃদ্ধি পেতে পারে। প্রেমের সমস্যা কেটে যেতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ধর্মের কথা আলোচনায় সুনাম বৃদ্ধি হবে। মাত্রা ছাড়ানো আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। কর্ম ক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। শুভ দিক উত্তর। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। প্রেম যোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
দিনটা সব দিক থেকে অনুকূল থাকবে। সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। বিদেশে যাওয়ার জন্য আলোচনা হতে পারে। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
চোরের জন্য অর্থ অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভালো হবে। উপার্জন নিয়ে মনে ক্লেশ বা অশান্তি থাকবে। ভাতৃস্থানীয় কারোর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমে আনন্দ ফিরবে। শুভ দিক দক্ষিণ।  

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠাণ্ডা রাখতে হবে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে।

শুভ রং লাল,  শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সামনে পেছনে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভালো। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৬

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কর্ম ক্ষেত্রে মিশ্র ফল পাবেন। কোনও নব কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। প্রেম যোগ মিশ্র। বিদেশ যাত্রা যোগ আছে।

শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ২০

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সামান্য ভুল অপরের বিপদ ডেকে আনতে পারে। নিয়মিত রোজগারের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্ত চাপ বৃদ্ধি। শুভ দিক উত্তর।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি হবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ বা প্রেমে ব্যাঘাত ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ২৯, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।