ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

প্রেম প্রস্তাব পাবেন মীন, বিচ্ছেদের আশঙ্কা কন্যার

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
প্রেম প্রস্তাব পাবেন মীন, বিচ্ছেদের আশঙ্কা কন্যার রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৬/০১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কাজের জন্য কোনও স্থানে বারবার যেতে হতে পারে। খেলাধুলায় জয় ও সম্মান লাভ করবেন।

প্রেমিক বা প্রেমিকার সঙ্গে বিবাদের কারণে মানসিক চাপ  বাড়বে। যাত্রাযোগ শুভ। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
কোনও বাজে বুদ্ধির জন্য ঊর্ধ্বতন ব্যক্তির কাছে অপমান বা তাচ্ছিল্য পেতে পারেন। মায়ের সঙ্গে কোনও বিবাদ হতে পারে। প্রেমে সফলতা আসতে পারে। কাজের ব্যাপারে কোনও বাড়িতে আলোচনা হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
দূরে কোনও স্থানে ভ্রমণ হতে পারে। বাড়িতে কোনও কাজের ব্যাপারে আর্থিক চিন্তা বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে খুব ভালো বলা যাবে না। তবে নতুন প্রেমের যোগ আছে। সন্তানের ব্যাপারে চিন্তা বৃদ্ধি পাবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
আজ কাজের পরিমাণ অনেকটাই বাড়তে পারে। ব্যবসার দিকে একটু মন্দার জন্য চিন্তা বাড়বে। আজ কাজের জন্য দূরে যেতে হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। প্রেমের সম্পর্কে গোপনে বাধা আসতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯২

সিংহসিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
বহুদিনের কোনও আশা পূরণ হতে পারে। তবে রাস্তায় কোনও বিপদের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। বাড়তি কোনও চিন্তা মন খারাপ করতে পারে। কাজের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রিয় সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। সংসার উন্নতির জন্য শত চেষ্টা করলেও কিছু সমস্যা থেকেই যাবে। বন্ধুর কারণে মানসিক অশান্তি বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও আইনি ব্যবস্থা নিতে হতে পারে।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ২৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
অতিরিক্ত রাগের কারণে কোনও বিপদ আসতে পারে। পিত্ত রোগ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে ব্যকুলতা বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং :  হলুদ,   শুভ সংখ্যা : ৩৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
অপরের ভাল করতে গিয়ে বিপদ আসতে পারে। কোনও কাজের দ্বারা মনের ইচ্ছে পূরণ হতে পারে। কাজের জন্য মনে হতাশা আসতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি  পাবে। প্রেম নিয়ে সমস্যায় মুক্তির সম্ভাবনা আছে।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৬১

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
কোনও উচ্চ ব্যক্তির সাহায্যে শ্রীবৃদ্ধি হতে পারে। পড়াশুনার দিকে খুব ভালো সাফল্য আসতে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনও আয় আসতে পারে। প্রেম নিয়ে রাগ বা উত্তেজনা হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কথা দিয়ে আজ কথা রাখতে পারবেন না। বেকারদের জন্য কোনও ভালো কাজের সুযোগ আসতে পারে। তবে ব্যবসায় আজ কিছু ক্ষতিও হতে পারে। কর্মস্থলে সম্মান বৃদ্ধি পাবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
উদ্দেশ্যহীনভাবে কোনও ভ্রমণ হতে পারে। অতিরিক্ত কাজের চাপে শরীরে দুর্বল ভাব আসতে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদের কারণে কাজের ক্ষতি হতে পারে। প্রেমের সম্পর্ক খারাপের যোগ আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কোনও বিবাদ মিটে যাবার খবর বাড়িতে আসতে পারে। অপরের উপর নির্ভর করে কোনও কাজ করতে হবে। বাড়িতে কোনও ব্যয় অধিক হতে পারে। নতুন প্রেমের প্রস্তাব আসতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ২২

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।