ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রামেক হাসপাতাল কেন্দ্রের টিকা দেওয়া হবে টিটিসিতে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
রামেক হাসপাতাল কেন্দ্রের টিকা দেওয়া হবে টিটিসিতে

রাজশাহী: করোনা টিকা দেওয়ার রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল কেন্দ্রটি পরিবর্তন করে রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজে (টিটিসি) স্থানান্তর করা হয়েছে।

আগামী শনিবার (৩১ জুলাই) থেকে রামেক হাসপাতাল কেন্দ্রের টিকার নিবন্ধনকারীকে রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজে স্থাপিত বুথগুলো থেকে টিকা গ্রহণ করতে হবে।

সেখানে প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ১৬টি বুথে করোনা টিকা দেওয়া হবে।  

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে রাজশাহী সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফ এ এম আঞ্জুমান আরা বেগম এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, মহানগরবাসীর সুবিধার্থে ও একসঙ্গে বেশি সংখ্যক মানুষকে টিকা দেওয়ার লক্ষ্যে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল কেন্দ্রটি পরিবর্তন করে রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে রামেক হাসপাতালে আটটি বুথে টিকা দেওয়া হচ্ছে। আগামী শনিবার থেকে রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজে ১৬টি বুথে করোনার টিকা দেওয়া হবে। রামেক হাসপাতাল কেন্দ্রের টিকার নিবন্ধনকারীকে রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজে স্থাপিত বুথগুলো থেকে টিকা গ্রহণের অনুরোধ জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।