ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

স্বাস্থ্য

করোনা-উপসর্গ নিয়ে ভোলায় ৪ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
করোনা-উপসর্গ নিয়ে ভোলায় ৪ জনের মৃত্যু

ভোলা: করোনা ও উপসর্গ নিয়ে ভোলায় চার জনের মৃত্যু হয়েছে।  

বুধবার (২৮ জুলাই) সন্ধ্যায় তিনজন এবং বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে এক জনের মৃত্যু হয়।

ভোলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে এ মৃত্যু হয়েছে।

মৃত চার জনের মধ্যে দু’জন নারী ও দু’জন পুরুষ। বর্তমানে হাসপাতালটিতে ৭৫ জন রোগী ভর্তি রয়েছেন। যাদের মধ্যে করোনা আক্রান্ত ৫৭ জন এবং উপসর্গে ভর্তি আছেন আরও ১৮ জন।

বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছে ভোলার সিভিল সার্জন কার্যালয়।

এদিকে, উপসর্গে মৃত ব্যক্তিদের জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন শারীরিক সমস্যা ছিল। এদের মধ্যে ভোলা সদরে দু’জন, তজুমদ্দিনের এক ও দৌলতখানের একজন বাসিন্দা রয়েছেন।
  
ভোলার সিভিল সার্জন ডা. কে এম শফিকুজ্জামান বাংলানিউজকে জানান, করোনা ইউনিটে উপসর্গে চার জনের মৃত্যু হয়েছে। এছাড়াও পজিটিভ হয়ে লালমোহন উপজেলার এক বাসিন্দা বরিশালে মারা গেছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১৩ জনের করোনা শনাক্ত করা হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন একজন। উপসর্গ নিয়ে গত ২৩ ঘণ্টায় আরও তিন জনের মৃত্যু হয়েছে।  

জেলায় ২৫০টি নমুনা পরীক্ষায় নতুন করে ১১৩ জনের করোনা শনাক্ত হয়। জেলায় বর্তমানে নমুনা সংগ্রহের তুলনায় শনাক্তের হার ৫০ শতাংশের ওপরে। গত ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্য জেলা সদরে ৪৪, দৌলতখানে আট, বোরহানউদ্দিনে ১৬, লালমোহনে ১২, চরফ্যাশনে ২৫ ও তজুমদ্দিন উপজেলায় আটজন রয়েছেন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা তিন হাজার ১১৩ জন। এদের মধ্যে সুস্থ দুই হাজার ৩৪০ জন। বর্তমানে আক্রান্ত আছেন এক হাজার ১৪২ জন।

এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় সুস্থ ৪৮ জন। হাসপাতালে নতুন করে করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ৩৯ জন। বর্তমানে হাসতালে চিকিৎসাধীন ৭৫ জন।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa