ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

স্বাস্থ্য

রংপুর বিভাগে ১১ জনের মৃত্যু, শনাক্ত ৭৪৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
রংপুর বিভাগে ১১ জনের মৃত্যু, শনাক্ত ৭৪৮

রংপুর: গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে রংপুর বিভাগে ১১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে আক্রান্ত শনাক্ত হয়েছেন ৭৪৮ জন।


 
বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মোতাহারুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানান।

গত ২৮ দিনে বিভাগে করোনায় প্রাণ হারিয়েছেন ৩৬৯ জন।  

ডা. মো. মোতাহারুল ইসলাম জানান, বুধবার (২৮ জুলাই) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত করোনায় মারা যাওয়া ১১ ব্যক্তির মধ্যে রংপুরের তিন, দিনাজপুরের তিন, কুড়িগ্রামের দু’জন ও লালমনিরহাট, গাইবান্ধা ও ঠাকুরগাঁওয়ের এক জন করে রয়েছেন।

এ সময়ে বিভাগে ২ হাজার ৬১৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে দিনাজপুরের ১৮০, রংপুরের ১৭৬, কুড়িগ্রামের ৮১, ঠাকুরগাঁওয়ের ৮০, পঞ্চগড়ের ৭৭, গাইবান্ধার ৭০, নীলফামারীর ৫৯ ও লালমনিরহাট জেলার ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে।  

নতুন করে মারা যাওয়া ১১ জনসহ বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৮৯৩ জনে।  

এর মধ্যে দিনাজপুরে ২৬৫, রংপুরে ১৯২, ঠাকুরগাঁওয়ে ১৭১, নীলফামারীতে ৬৪, পঞ্চগড়ে ৫৪, লালমনিরহাটে ৫৪, কুড়িগ্রামে ৫১ ও গাইবান্ধায় ৪২ জন রয়েছেন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬০৪ জন।

বিভাগের আট জেলায় এখন পর্যন্ত ৪২ হাজার ৯৮৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে দিনাজপুরে ১২ হাজার ৪৪৬ জন, রংপুরে ৯ হাজার ৪৫৫ জন, ঠাকুরগাঁওয়ে ৫ হাজার ৮৯৬ জন, গাইবান্ধায় ৩ হাজার ৬৭৬ জন, নীলফামারীর ৩ হাজার ৪২৭ জন, কুড়িগ্রামের ৩ হাজার ৩৩২ জন, লালমনিরহাটের ২ হাজার ১৬৬ জন এবং পঞ্চগড়ের ২ হাজার ৫৮৮ জন রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa