ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

স্বাস্থ্য

করোনায় সিলেটে আরও ১২ জনের মৃত্যু, আক্রান্ত ৬৬০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
করোনায় সিলেটে আরও ১২ জনের মৃত্যু, আক্রান্ত ৬৬০

সিলেট: করোনায় সিলেটে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৬০ জন।

গত ২৪ ঘণ্টার হিসাবে এমন তথ্য দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর বিভাগীয় কার্যালয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত করোনার দৈনন্দিন প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, নতুন করে মারা যাওয়া ১২ জনের ১০ জনই সিলেট জেলার এবং সুনামগঞ্জ ও মৌলভীবাজারের একজন করে মারা যান। নতুন করে আক্রান্ত ৬৬০ জনের ৩১২ জনই সিলেট জেলার, সুনামগঞ্জের ১৩০, হবিগঞ্জের ৫৩, মৌলভীবাজারের ৯১ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন চার জেলার আরও ৭৪ জন করোনা আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে রয়েছেন জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের মহাব্যবস্থাপক (বিপনন উত্তর) প্রকৌশলী কে এম শামসুল আলম শাহীন ও সাবেক যুবলীগ নেতা মুজিবুর রহমান। এ নিয়ে গত বছরের এপ্রিল থেকে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬৬৭ জনে। এরমধ্যে সিলেট জেলার ৫২৪ জন, সুনামগঞ্জের ৪৯ জন, হবিগঞ্জের ৩০ জন এবং মৌলভীবাজারের ৫৬ জন। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৪ জেলার ৮ জন করোনায় মারা যান।    

অধিদপ্তরের তথ্যমতে, গত বছরের মার্চ থেকে এখন পর্যন্ত ৩৮ হাজার ৩১৪ জন করোনা আক্রান্ত হন। তন্মধ্যে সুস্থ হয়েছেন ২৯ হাজার ৯০৭ জন। বিভাগে এখনো ৩৮৯ জন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এরমধ্যে সিলেট জেলায় ২৫৯ জন, সুনামগঞ্জে ৬৭, হবিগঞ্জে ২৯ ও মৌলভীবাজারে ৩৪ জন।   

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa